1. mahi20718@gmail.com : mahi :
  2. saniurrahman44@gmail.com : Kaler Kollol : Kaler Kollol
  3. saniurrahman44@gmail.com : saniur rahman : saniur rahman
  4. shuvoahammed609@gamil.com : Saiful Islam : Saiful Islam
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০১:১৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জিয়া-খালেদা-তারেক সবার হাতেই রক্তের দাগ: প্রধানমন্ত্রী আইন হাতে তুলে নেয়া বিতর্কিত বেস্টটিমের মিলি ও তার স্বামী মোস্তাফিজ গ্রেফতার প্রধান দুই আসামীর দায় স্বীকার, প্রদীপের ফের রিমান্ড বঙ্গবন্ধুর সমাধিতে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালকের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরা কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা, দোষীদের শাস্তির দাবিতে জেলা আ’লীগের মানববন্ধন দোষ স্বীকার করে জবানবন্দিতে যা বললেন লিয়াকত এইচ এস সি পরীক্ষার গুজবে কান না দেওয়ার আহবান শিক্ষা মন্ত্রনালয়ের দীর্ঘ এক বছর পর আজ থেকে উখিয়া টেকনাফে থ্রিজি-ফোরজি চালু হয়ে জাতীয় শোক দিবস আজ অভিযোগ প্রমাণ হলে প্রদীপের ছাড় নেই- আইনমন্ত্রী
শিরোনাম
  শীতার্তদের মাঝে ‘মানব’ এর ভালবাসা বিতরণ। সাতক্ষীরা দেবহাটা উপজেলা পরিষদের উদ্যোগে ইউনিয়নে কম্পিউটার ও মাক্স প্রদান মনিরামপুর সাংবাদিকদের সাথে নির্বাহী কর্মকর্তার মতবিনিময় পৌর মেয়র নির্বাচনে জামানত পাঁচ হাজার টাকা করুন : এ্যাডঃ ইয়ারুল ইসলাম ৯ম দফায় ১নং ধামালিয়া ইউনিয়ন ডুমুরিয়া ফাউন্ডেশন উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ দূর্নীতির দায়ে বহিস্কৃত মাও.আলী কক্সবাজার লাইট হাউজ মাদ্রাসা নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত ১০জানুয়ারি সকালে রংপুরে মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন পৌর মেয়র নির্বাচনে জামানত পাঁচ হাজার টাকা করুন সড়ক দূর্ঘটনায় আহত মাসুমকে আর্থিক সহায়তা দিলেন এস এম ইয়াকুব আলী এলেঙ্গা সাহিত্য সংসদের উদ্যোগে শোকসভা পালন ।
সর্বশেষ করোনা ভাইরাস আপডেট
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট

১০জানুয়ারি সকালে রংপুরে মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন

  • শনিবার, ৯ জানুয়ারি, ২০২১
  • ৩২ বার পড়া হয়েছে

আতাউর রহমান

রংপুর জেলা প্রতিনিধিঃ

মুজিববর্ষ উপলক্ষে ক্রিকেট ওয়েফেয়ার এসোসিয়েশনের আয়োজনে রংপুর সিটি কর্পোরেশনের ব্যবস্থাপনায় এবং রংপুর জেলা ক্রীড়া সংস্থার সার্বিক সহযোগিতায় রংপুরে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট। আগামী কাল ১০জানুয়ারি রংপুর ক্রিকেট গার্ডেনে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন হবে এই টুর্নামেন্টের। এতে রংপুর জেলা প্রশাসনের ১টি টিম এবং রংপুর সিটি কর্পোরেশনের ৭টি টিম অংশগ্রহণ করছেন।
আগামী কাল ১০জানুয়ারি রংপুর কালেক্টরেট ক্রিকেট গার্ডেনে অনুষ্ঠিত হবে জাঁকজমকপূর্ণ এই ক্রিকেট টুর্নামেন্ট। রংপুরের বিভাগীয় কমিশনার মোঃ আব্দুল ওয়াহাব ভূঞা প্রধান অতিথি থেকে উক্ত টুর্নামেন্টের শুভ উদ্বোধন করবেন।
রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোঃ মোস্তাফিজার রহমানের সভাপতিত্বে আয়োজিত টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবে বাংলাদেশ পুলিশ রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্ট্রাচার্য্য, রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোহাম্মাদ আব্দুল আলীম মাহামুদ, রংপুর জেলা প্রশাসক মোঃ আসিব আহসান, পুলিশ সুপার বিপ্লব কুমার সরকার, জেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক এ্যাড, রেজাউল করীম রাজু, রংপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি সাফিউর রহমান সাফি, সাধারণ সম্পাদক তুষার কান্তি মন্ডল, জাপার কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারন সম্পাদক এস.এম ইয়াসীর, কেন্দ্রীয় যুগ্ম সাংগঠনিক সম্পাদক ও জেলার সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুর রাজ্জাক, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও বিভাগীয় ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এ্যাড. আনোয়ারুল ইসলাম।
উক্ত টুর্নামেন্টের উদ্বোধনী খেলা দেখার জন্য রংপুরের সর্বস্তরের জনসাধারণকে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে আহবান জানিয়েছেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র আলহাজ্ব মোঃ মাহমুদুর রহমান টিটু

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন