1. mahi20718@gmail.com : mahi :
  2. saniurrahman44@gmail.com : Kaler Kollol : Kaler Kollol
  3. saniurrahman44@gmail.com : saniur rahman : saniur rahman
  4. shuvoahammed609@gamil.com : Saiful Islam : Saiful Islam
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১২:৪২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জিয়া-খালেদা-তারেক সবার হাতেই রক্তের দাগ: প্রধানমন্ত্রী আইন হাতে তুলে নেয়া বিতর্কিত বেস্টটিমের মিলি ও তার স্বামী মোস্তাফিজ গ্রেফতার প্রধান দুই আসামীর দায় স্বীকার, প্রদীপের ফের রিমান্ড বঙ্গবন্ধুর সমাধিতে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালকের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরা কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা, দোষীদের শাস্তির দাবিতে জেলা আ’লীগের মানববন্ধন দোষ স্বীকার করে জবানবন্দিতে যা বললেন লিয়াকত এইচ এস সি পরীক্ষার গুজবে কান না দেওয়ার আহবান শিক্ষা মন্ত্রনালয়ের দীর্ঘ এক বছর পর আজ থেকে উখিয়া টেকনাফে থ্রিজি-ফোরজি চালু হয়ে জাতীয় শোক দিবস আজ অভিযোগ প্রমাণ হলে প্রদীপের ছাড় নেই- আইনমন্ত্রী
শিরোনাম
  শীতার্তদের মাঝে ‘মানব’ এর ভালবাসা বিতরণ। সাতক্ষীরা দেবহাটা উপজেলা পরিষদের উদ্যোগে ইউনিয়নে কম্পিউটার ও মাক্স প্রদান মনিরামপুর সাংবাদিকদের সাথে নির্বাহী কর্মকর্তার মতবিনিময় পৌর মেয়র নির্বাচনে জামানত পাঁচ হাজার টাকা করুন : এ্যাডঃ ইয়ারুল ইসলাম ৯ম দফায় ১নং ধামালিয়া ইউনিয়ন ডুমুরিয়া ফাউন্ডেশন উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ দূর্নীতির দায়ে বহিস্কৃত মাও.আলী কক্সবাজার লাইট হাউজ মাদ্রাসা নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত ১০জানুয়ারি সকালে রংপুরে মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন পৌর মেয়র নির্বাচনে জামানত পাঁচ হাজার টাকা করুন সড়ক দূর্ঘটনায় আহত মাসুমকে আর্থিক সহায়তা দিলেন এস এম ইয়াকুব আলী এলেঙ্গা সাহিত্য সংসদের উদ্যোগে শোকসভা পালন ।
সর্বশেষ করোনা ভাইরাস আপডেট
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট

মনিরামপুরের কৃতি সন্তান ড. মিজানুর রহমানকে সংবর্ধনা

  • বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০
  • ৩৯ বার পড়া হয়েছে
  1. মনিরামপুর (যশোর) প্রতিনিধি।।

ত্রি-বার্ষিক নির্বাচনে মনিরামপুরের কৃতি সন্তান ড. মিজানুর রহমান বিনা প্রতিদ্বন্দিতায় বাংলাদেশ গ্রন্থাগার সমিতি (ল্যাব) এর সভাপতি নির্বাচিত হওয়ায় তাকে সংবর্ধনা দেওয়া হয়েছে। মনিরামপুর উপজেলা গ্রন্থাগার ও পেশাজীবী সংগঠনের উদ্যোগে মঙ্গলবার সকাল সাড়ে ১১টার সময় মনিরামপুর কৃষি অফিসের অডিটরিয়মে এক সংবর্ধনা ও আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মনিরামপুর উপজেলা গ্রন্থাগার ও পেশাজীবী সংগঠনের সভাপতি ও ধলিগাতী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী গ্রন্থাগার আব্দুল মজিদের সভাপতিত্বে সকাল সাড়ে ১১টার সময় এ সংবর্ধনা অনুষ্ঠান আনুষ্ঠানিক ভাবে শুরু হয়। আলোচনা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ গ্রন্থাগার সমিতি (ল্যাব) এর সভাপতি ড. মিজানুর রহমান। অনুষ্ঠানের শুরুতে প্রধান অতিথি’কে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন, বাংলাদেশ গ্রন্থাগার সমিতির খুলনা বিভাগীয় কাউন্সিলর অনাধি কুমার সাহা, মনিরামপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার বিকাশ চন্দ্র সরকার, উপজেলা সহকারী প্রোগ্রামার অরিন্দম রায়, মনিরামপুর প্রেসক্লাবে সাবেক সভাপতি ও আইসিটি প্রশিক্ষক এস এম মজনুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহকারী গ্রন্থাগারিক মাসুদ রানা টগর, আব্দুল মুকিত ও সেলিনা খাতুন প্রমুখ।
আলোচনা অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ড. মিজানুর রহমানকে মনিরামপুর উপজেলা গ্রন্থাগার ও পেশাজীবী নেতৃবৃন্দের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়। সার্বিক অনুষ্ঠানটি পরিচালনা করেন মনিরামপুর উপজেলা গ্রন্থাগার ও পেশাজীবী সংগঠনের সহসভাপতি এবং মনিরামপুর আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী গ্রন্থাগার মোঃ আসাদুজ্জামান।
উল্লেখ্য ড. মিজানুর রহমান যশোর জেলার মনিরামপুর উপজেলার ভরতপুর গ্রামের কৃতি সন্তান। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে লাইব্রেরী সায়েন্সে অনার্স-মাষ্টারস সম্পন্নের পর ২০০৪ সালের ব্যানবেইসে লাইব্রেরীয়ান পদে যোগদান করেন। পরবর্তিতে তিনি বাংলাদেশ গ্রন্থাগার সমিতির সহসভাপতি, যুগ্ম সম্পাদক, সাংগঠনিক সম্পাদক এবং তিনবার মহসচিবের দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি ঢাকাতে ড.এম মিজানুর রহমান প্রফেশনাল কলেজসহ কয়েকটি প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা। ত্রি-বার্ষিক এ নির্বাচনটি গত ২৬ ডিসেম্বর ২০২০ সালে অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

আরো সংবাদ পড়ুন