1. mahi20718@gmail.com : mahi :
  2. saniurrahman44@gmail.com : Kaler Kollol : Kaler Kollol
  3. saniurrahman44@gmail.com : saniur rahman : saniur rahman
  4. shuvoahammed609@gamil.com : Saiful Islam : Saiful Islam
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ১২:৫৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জিয়া-খালেদা-তারেক সবার হাতেই রক্তের দাগ: প্রধানমন্ত্রী আইন হাতে তুলে নেয়া বিতর্কিত বেস্টটিমের মিলি ও তার স্বামী মোস্তাফিজ গ্রেফতার প্রধান দুই আসামীর দায় স্বীকার, প্রদীপের ফের রিমান্ড বঙ্গবন্ধুর সমাধিতে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালকের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরা কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা, দোষীদের শাস্তির দাবিতে জেলা আ’লীগের মানববন্ধন দোষ স্বীকার করে জবানবন্দিতে যা বললেন লিয়াকত এইচ এস সি পরীক্ষার গুজবে কান না দেওয়ার আহবান শিক্ষা মন্ত্রনালয়ের দীর্ঘ এক বছর পর আজ থেকে উখিয়া টেকনাফে থ্রিজি-ফোরজি চালু হয়ে জাতীয় শোক দিবস আজ অভিযোগ প্রমাণ হলে প্রদীপের ছাড় নেই- আইনমন্ত্রী
শিরোনাম
  শীতার্তদের মাঝে ‘মানব’ এর ভালবাসা বিতরণ। সাতক্ষীরা দেবহাটা উপজেলা পরিষদের উদ্যোগে ইউনিয়নে কম্পিউটার ও মাক্স প্রদান মনিরামপুর সাংবাদিকদের সাথে নির্বাহী কর্মকর্তার মতবিনিময় পৌর মেয়র নির্বাচনে জামানত পাঁচ হাজার টাকা করুন : এ্যাডঃ ইয়ারুল ইসলাম ৯ম দফায় ১নং ধামালিয়া ইউনিয়ন ডুমুরিয়া ফাউন্ডেশন উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ দূর্নীতির দায়ে বহিস্কৃত মাও.আলী কক্সবাজার লাইট হাউজ মাদ্রাসা নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত ১০জানুয়ারি সকালে রংপুরে মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন পৌর মেয়র নির্বাচনে জামানত পাঁচ হাজার টাকা করুন সড়ক দূর্ঘটনায় আহত মাসুমকে আর্থিক সহায়তা দিলেন এস এম ইয়াকুব আলী এলেঙ্গা সাহিত্য সংসদের উদ্যোগে শোকসভা পালন ।
সর্বশেষ করোনা ভাইরাস আপডেট
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট

মণিরামপুরে আ’লীগ নেতা ও ইউপি চেয়ারম্যানের মৃত্যু, এলাকায় শোকের ছায়া।।

  • বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ১১৬ বার পড়া হয়েছে

মণিরামপুর (যশোর) প্রতিনিধি :
মণিরামপুর উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি এবং ১৫নং কুলটিয়া ইউনিয়নের দুইবার নির্বাচিত সাবেক চেয়ারম্যান পরিতোষ কুমার বিশ্বাস ইহলোক ত্যাগ করেছেন। প্রবীণ এ নেতার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
পারিবারিক সূত্রে জানা গেছে, বুধবার দুপুর ১২টা ৪০ মিনিটে তিনি গ্রামের বাড়ি কুলটিয়া নিজ বাসভবনে শেষ নিশ্বাস ত্যাগ করেন। ২০১৩ সালের ২৯ জানুয়ারী সহধর্মীনি লিলিমা রানী বিশ্বাস মৃত্যুর পর থেকে প্রবীণ এ নেতা দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট জনিত রোগসহ বিভিন্ন জটিল ও কঠিন রোগে আক্রান্ত হয়ে ভুগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। তিনি দুই পুত্র সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।
মৃত্যুর সংবাদটি নিশ্চিত করে কুলটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শিক্ষক প্রণয় চৌধুরী জানিয়েছেন, বুধবার সন্ধ্যায় হেলাঘাট মহাশ্মাশনে নিহতর শেষ কৃত্য সম্পন্ন করা হয়। শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন মনিরামপুর উপজেলা আওয়ামী লীগ, সহযোগী সংগঠন, মনিরামপুর প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ ইউনিয়নের বিভিন্ন পেশাজীবি সংগঠন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন