1. mahi20718@gmail.com : mahi :
  2. saniurrahman44@gmail.com : Kaler Kollol : Kaler Kollol
  3. saniurrahman44@gmail.com : saniur rahman : saniur rahman
  4. shuvoahammed609@gamil.com : Saiful Islam : Saiful Islam
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ১০:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জিয়া-খালেদা-তারেক সবার হাতেই রক্তের দাগ: প্রধানমন্ত্রী আইন হাতে তুলে নেয়া বিতর্কিত বেস্টটিমের মিলি ও তার স্বামী মোস্তাফিজ গ্রেফতার প্রধান দুই আসামীর দায় স্বীকার, প্রদীপের ফের রিমান্ড বঙ্গবন্ধুর সমাধিতে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালকের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরা কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা, দোষীদের শাস্তির দাবিতে জেলা আ’লীগের মানববন্ধন দোষ স্বীকার করে জবানবন্দিতে যা বললেন লিয়াকত এইচ এস সি পরীক্ষার গুজবে কান না দেওয়ার আহবান শিক্ষা মন্ত্রনালয়ের দীর্ঘ এক বছর পর আজ থেকে উখিয়া টেকনাফে থ্রিজি-ফোরজি চালু হয়ে জাতীয় শোক দিবস আজ অভিযোগ প্রমাণ হলে প্রদীপের ছাড় নেই- আইনমন্ত্রী
শিরোনাম
  শীতার্তদের মাঝে ‘মানব’ এর ভালবাসা বিতরণ। সাতক্ষীরা দেবহাটা উপজেলা পরিষদের উদ্যোগে ইউনিয়নে কম্পিউটার ও মাক্স প্রদান মনিরামপুর সাংবাদিকদের সাথে নির্বাহী কর্মকর্তার মতবিনিময় পৌর মেয়র নির্বাচনে জামানত পাঁচ হাজার টাকা করুন : এ্যাডঃ ইয়ারুল ইসলাম ৯ম দফায় ১নং ধামালিয়া ইউনিয়ন ডুমুরিয়া ফাউন্ডেশন উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ দূর্নীতির দায়ে বহিস্কৃত মাও.আলী কক্সবাজার লাইট হাউজ মাদ্রাসা নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত ১০জানুয়ারি সকালে রংপুরে মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন পৌর মেয়র নির্বাচনে জামানত পাঁচ হাজার টাকা করুন সড়ক দূর্ঘটনায় আহত মাসুমকে আর্থিক সহায়তা দিলেন এস এম ইয়াকুব আলী এলেঙ্গা সাহিত্য সংসদের উদ্যোগে শোকসভা পালন ।
সর্বশেষ করোনা ভাইরাস আপডেট
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট

চট্টগ্রাম মহানগরীর নতুন ব্রিজে ৪ টি মামলায় ৩ হাজার টাকা জরিমানা

  • মঙ্গলবার, ১ সেপ্টেম্বর, ২০২০
  • ১২৩ বার পড়া হয়েছে

 

আব্দুল করিম চট্টগ্রাম জেলা প্রতিনিধি

চট্টগ্রাম মহানগরীর নতুন ব্রিজ সংলগ্ন বাস টার্মিনাল এলাকায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

আজ (১ সেপ্টেম্বর) মঙ্গলবার মোবাইল কোর্টে নেতৃত্ব দেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: আলী হাসান। সরকার কর্তৃক ঘোষিত নতুন নির্দেশনা অনুযায়ী আসলেই পূর্বের ভাড়া অনুযায়ী বাস মালিকেরা ভাড়া নিচ্ছে কিনা এবং স্বাস্থ্যবিধি মেনে বাসে যাত্রী বহণ করছে কিনা সেই বিষয়টি পর্যবেক্ষণ করার জন্য মোবাইল কোর্ট করা হয়৷

দেখা যায়, চট্টগ্রাম থেকে কক্সবাজার, চট্টগ্রাম থেকে পটিয়া, বাশখালী, আনোয়ারা, কর্ণফুলি উপজেলায় যাওয়ার কয়েকটি বাসে পূর্বের ভাড়ার সাথে কিঞ্চিত ভাড়া বৃদ্ধি করে নতুন ভাড়া আরোপ করছেন বাস কর্তৃপক্ষ। হানিফ, জনতা, বিলাসী পরিবহনেও এই অভিযোগের সত্যতা পাওয়া যায়।

এছাড়াও কোনো পরিবহনের পরিপূর্ণভাবে স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না। পূর্বের ভাড়ার তুলনায় ভাড়া বৃদ্ধি করে আদায় করার অপরাধে ৪ টি মামলায় ৩ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়াও বাসে নির্ধারিত সীটের অধিক যাত্রী নেওয়া ও বাসে যাতে দাড়িয়ে অতিরিক্ত যাত্রী না নেওয়া হয় এই বিষয়েও সতর্ক করা হয়।

স্বাস্থ্যবিধি পরিপূর্ণভাবে মেনে চলাসহ পূর্বের ভাড়া কার্যকর করার জন্য সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সদস্যদেরকে নির্দেশনা দেওয়া হয়৷ জনস্বার্থে পূর্বের ভাড়া কার্যকর করা ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য মোবাইল কোর্ট অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন