1. mahi20718@gmail.com : mahi :
  2. saniurrahman44@gmail.com : Kaler Kollol : Kaler Kollol
  3. saniurrahman44@gmail.com : saniur rahman : saniur rahman
  4. shuvoahammed609@gamil.com : Saiful Islam : Saiful Islam
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৮:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জিয়া-খালেদা-তারেক সবার হাতেই রক্তের দাগ: প্রধানমন্ত্রী আইন হাতে তুলে নেয়া বিতর্কিত বেস্টটিমের মিলি ও তার স্বামী মোস্তাফিজ গ্রেফতার প্রধান দুই আসামীর দায় স্বীকার, প্রদীপের ফের রিমান্ড বঙ্গবন্ধুর সমাধিতে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালকের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরা কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা, দোষীদের শাস্তির দাবিতে জেলা আ’লীগের মানববন্ধন দোষ স্বীকার করে জবানবন্দিতে যা বললেন লিয়াকত এইচ এস সি পরীক্ষার গুজবে কান না দেওয়ার আহবান শিক্ষা মন্ত্রনালয়ের দীর্ঘ এক বছর পর আজ থেকে উখিয়া টেকনাফে থ্রিজি-ফোরজি চালু হয়ে জাতীয় শোক দিবস আজ অভিযোগ প্রমাণ হলে প্রদীপের ছাড় নেই- আইনমন্ত্রী
শিরোনাম
  শীতার্তদের মাঝে ‘মানব’ এর ভালবাসা বিতরণ। সাতক্ষীরা দেবহাটা উপজেলা পরিষদের উদ্যোগে ইউনিয়নে কম্পিউটার ও মাক্স প্রদান মনিরামপুর সাংবাদিকদের সাথে নির্বাহী কর্মকর্তার মতবিনিময় পৌর মেয়র নির্বাচনে জামানত পাঁচ হাজার টাকা করুন : এ্যাডঃ ইয়ারুল ইসলাম ৯ম দফায় ১নং ধামালিয়া ইউনিয়ন ডুমুরিয়া ফাউন্ডেশন উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ দূর্নীতির দায়ে বহিস্কৃত মাও.আলী কক্সবাজার লাইট হাউজ মাদ্রাসা নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত ১০জানুয়ারি সকালে রংপুরে মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন পৌর মেয়র নির্বাচনে জামানত পাঁচ হাজার টাকা করুন সড়ক দূর্ঘটনায় আহত মাসুমকে আর্থিক সহায়তা দিলেন এস এম ইয়াকুব আলী এলেঙ্গা সাহিত্য সংসদের উদ্যোগে শোকসভা পালন ।
সর্বশেষ করোনা ভাইরাস আপডেট
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট

দোষ স্বীকার করে জবানবন্দিতে যা বললেন লিয়াকত

  • সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ১২১ বার পড়া হয়েছে

 

(এমদাদুল করিম রাসেল), উখিয়ার, প্রতিনিধিঃ

★অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যার দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন বরখাস্ত হওয়া পরিদর্শক লিয়াকত আলী। তিনি এ মামলার প্রধান আসামি★
রোববার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন তিনি। বিকেল সাড়ে ৪টায় জবানবন্দি রেকর্ড শেষে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয় আদালত। বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট পরিদর্শক প্রদীপ কুমার দাস।
তিনি জানান, বেলা পৌনে ১২টায় বাহারছড়া তদন্ত কেন্দ্রের বরখাস্ত হওয়া পরিদর্শক লিয়াকত আলীকে আদালতে আনা হয়। এরপর তার জবানবন্দি রেকর্ড শুরু হয়।
আদালতে জবানবন্দিতে লিয়াকত জানান, ডাকাত মনে করে অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খানের গাড়ি গতিরোধ করেন তিনি। এরপর ডাকাত সন্দেহে সিনহাকে গুলি ও সিফাতকে আটক করা হয়। তার গুলিতেই সিনহা নিহত হন বলেও জবানবন্দিতে স্বীকারোক্তি দেন লিয়াকত।
এর আগে, মামলার তদন্তকারী কর্মকর্তা ও র‌্যাব-১৫ কক্সবাজারের সিনিয়র এএসপি খাইরুল ইসলাম জানান, র‌্যাবের জিজ্ঞাসাবাদে সিনহা হত্যা মামলার প্রধান আসামি লিয়াকত অনেক কিছু স্বীকার করেছেন।
র‍্যাব সূত্রে জানা যায়, ২৮ আগস্ট তৃতীয় দফায় বরখাস্ত হওয়া ওসি প্রদীপ কুমার দাশ, পরিদর্শক লিয়াকত আলী, এএসআই নন্দদুলাল রক্ষিতের তৃতীয়বারের মতো তিনদিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। রিমান্ড মঞ্জুরের একদিন পরই আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার জন্য লিয়াকত আলীকে আদালতে আনা হয়।
এর আগে, গত ৬ আগস্ট প্রদীপ, লিয়াকত ও নন্দদুলালসহ সাত পুলিশের সাতদিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। রিমান্ড শেষে দ্বিতীয় দফায় ২৪ আগস্ট আরো সাতদিনের রিমান্ড চেয়েছিল র‍্যাব। আদালত চারদিনের রিমান্ড মঞ্জুর করে। ওই চারদিন রিমান্ড শেষ হলে তদন্তের স্বার্থে তৃতীয় দফায় আরো চারদিনের আবেদন করা হয়। এরপর তাদের তিনদিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন