1. mahi20718@gmail.com : mahi :
  2. saniurrahman44@gmail.com : Kaler Kollol : Kaler Kollol
  3. saniurrahman44@gmail.com : saniur rahman : saniur rahman
  4. shuvoahammed609@gamil.com : Saiful Islam : Saiful Islam
শনিবার, ২৮ নভেম্বর ২০২০, ১১:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জিয়া-খালেদা-তারেক সবার হাতেই রক্তের দাগ: প্রধানমন্ত্রী আইন হাতে তুলে নেয়া বিতর্কিত বেস্টটিমের মিলি ও তার স্বামী মোস্তাফিজ গ্রেফতার প্রধান দুই আসামীর দায় স্বীকার, প্রদীপের ফের রিমান্ড বঙ্গবন্ধুর সমাধিতে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালকের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরা কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা, দোষীদের শাস্তির দাবিতে জেলা আ’লীগের মানববন্ধন দোষ স্বীকার করে জবানবন্দিতে যা বললেন লিয়াকত এইচ এস সি পরীক্ষার গুজবে কান না দেওয়ার আহবান শিক্ষা মন্ত্রনালয়ের দীর্ঘ এক বছর পর আজ থেকে উখিয়া টেকনাফে থ্রিজি-ফোরজি চালু হয়ে জাতীয় শোক দিবস আজ অভিযোগ প্রমাণ হলে প্রদীপের ছাড় নেই- আইনমন্ত্রী
শিরোনাম
আজ থেকে কেরাণীগঞ্জে মাস ব্যাপী মাস্ক বিতরণ কর্মসূচী শুরু মণিরামপুরে আ’লীগ নেতা ও ইউপি চেয়ারম্যানের মৃত্যু, এলাকায় শোকের ছায়া।। গোপালগঞ্জে ৫টি দাবিতে প্রধানমন্ত্রী বরাবর গ্রাম পুলিশের স্মারকলিপি পোরশার ৪নং গাংগুরিয়া ইউনিয়ন পরিষদে বিট পুলিশিং মণিরামপুরে চুই-ঝাল চাষে সাফল্য’র স্বপ্ন দেখছে রেজাউল সুনামগঞ্জ আউটসোর্সিংয়ের দূর্নীতির কারনে সেবা থেকে বঞ্চিত রোগীরা অস্বাস্থ্যকর পরিবেশে রয়েছে হাসপাতাল রংপুর নগরীতে কোচিং সেন্টারে অভিযান,জরিমানা ৬০ হাজার টাকা শীতের হাত ছানি যশোরের যশ খেজুরের রস শীতের আগমনে খেজুরের গাছ তুলতে ব্যস্ত সসময় পার করছে গাছিরা ইসলামী যুব আন্দোলন মহেশখালী উপজেলা উত্তর শাখার দাওয়াতী সভা সম্পন্ন রংপুরে ফটো সাংবাদিক এর উপর পুলিশি হামলার প্রতিবাদে মানববন্ধন
সর্বশেষ করোনা ভাইরাস আপডেট
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯৪৯
৩৭
২,৮৬২
১৩,৪৮৮
সর্বমোট
১৭৮,৪৪৩
২,২৭৫
৮৬,৪০৬
৯০৪,৫৮৪

মা ও শিশু হাসপাতালে জলজটে বৃদ্ধা রোগীকে নিয়ে বেগ পেতে হয় স্বজনদের

  • রবিবার, ২৩ আগস্ট, ২০২০
  • ৪২ বার পড়া হয়েছে

আব্দুল করিম, চট্রগ্রাম জেলা প্রতিনিধি :

 

নগরে শুক্রবার (২১ আগস্ট) রাত থেকে চলছে টানা বৃষ্টি। ভারী বৃষ্টিপাতে বিপর্যস্ত জনজীবন। বৃষ্টি কমার কোনো সুখবর দিতে পারেনি আবহাওয়া অফিস।

 

চট্টগ্রাম সমুদ্রবন্দরকে দেখাতে বলেছে ৩ নম্বর সতর্ক সংকেত।শুক্রবার রাত ১১টার পর থেকেই নগরে মুষলধারে বৃষ্টি শুরু হয়। রাতভর চলে ভারী বৃষ্টিপাত। এতে নগরের অসংখ্য এলাকায় জলাবদ্ধতা দেখা দিয়েছে। অলিগলি থেকে শুরু করে অনেক রাজপথ, এমনকি হাসপাতালেও ঢুকে গেছে  বৃষ্টির পানি!শনিবার (২২ আগস্ট) সকালে নগরের আগ্রাবাদের মা ও শিশু হাসপাতালে গিয়ে দেখা যায়, হাসপাতালের নিচতলা পানিতে সয়লাব।

 

এতে প্রচণ্ড দুর্ভোগ পোহাতে হচ্ছে হাসপাতালের চিকিৎসক-কর্মচারীসহ রোগী ও স্বজনদের। পানি ডিঙিয়েই হুইলচেয়ারে করে রোগী নিয়ে যেতে গেছে স্বজনদের। সবমিলিয়ে পরিস্থিতি বেশ নাজুক।এদিকে শুক্রবারের এ ভারী বৃষ্টি আগামীকাল রোববারও অব্যাহত থাকবে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

 

যোগাযোগ করা হলে পতেঙ্গা আবহাওয়া কার্যালয়ের সহকারী আবহাওয়াবিদ উজ্জ্বল কান্তি পাল বলেন, গত ২৪ ঘণ্টায় ৯৮.৮ মিলিমিটার বৃষ্টি হয়েছে। আজ সারাদিন এবং আগামীকাল রাত ১২টা পর্যন্ত বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে।তিনি বলেন, দক্ষিণ ও পশ্চিম দিক থেকে ঘণ্টায় ১২ থেকে ১৮ কিলোমিটার বেগে বাতাস প্রবাহিত হতে পারে। যা ঝড়ো হাওয়া আকারে ৪০ থেকে ৪৫ কিলোমিটার পর্যন্ত বাড়তে পারে।  চট্টগ্রাম সমুদ্র বন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত রয়েছে।

 

স্বাভাবিক জোয়ারে ১ থেকে ২ ফুট পানি উঠতে পারে। সকাল ৯টা থেকে দুপুর ২টা ৫২ মিনিট পর্যন্ত জোয়ার থাকাকালে বৃষ্টি এবং জোয়ারের পানির কারণে নিচু এলাকায় জলাবদ্ধতা সৃষ্টি হতে পারে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন