1. mahi20718@gmail.com : mahi :
  2. saniurrahman44@gmail.com : Kaler Kollol : Kaler Kollol
  3. saniurrahman44@gmail.com : saniur rahman : saniur rahman
  4. shuvoahammed609@gamil.com : Saiful Islam : Saiful Islam
শনিবার, ২৩ জানুয়ারী ২০২১, ০১:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
জিয়া-খালেদা-তারেক সবার হাতেই রক্তের দাগ: প্রধানমন্ত্রী আইন হাতে তুলে নেয়া বিতর্কিত বেস্টটিমের মিলি ও তার স্বামী মোস্তাফিজ গ্রেফতার প্রধান দুই আসামীর দায় স্বীকার, প্রদীপের ফের রিমান্ড বঙ্গবন্ধুর সমাধিতে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালকের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরা কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা, দোষীদের শাস্তির দাবিতে জেলা আ’লীগের মানববন্ধন দোষ স্বীকার করে জবানবন্দিতে যা বললেন লিয়াকত এইচ এস সি পরীক্ষার গুজবে কান না দেওয়ার আহবান শিক্ষা মন্ত্রনালয়ের দীর্ঘ এক বছর পর আজ থেকে উখিয়া টেকনাফে থ্রিজি-ফোরজি চালু হয়ে জাতীয় শোক দিবস আজ অভিযোগ প্রমাণ হলে প্রদীপের ছাড় নেই- আইনমন্ত্রী
শিরোনাম
  শীতার্তদের মাঝে ‘মানব’ এর ভালবাসা বিতরণ। সাতক্ষীরা দেবহাটা উপজেলা পরিষদের উদ্যোগে ইউনিয়নে কম্পিউটার ও মাক্স প্রদান মনিরামপুর সাংবাদিকদের সাথে নির্বাহী কর্মকর্তার মতবিনিময় পৌর মেয়র নির্বাচনে জামানত পাঁচ হাজার টাকা করুন : এ্যাডঃ ইয়ারুল ইসলাম ৯ম দফায় ১নং ধামালিয়া ইউনিয়ন ডুমুরিয়া ফাউন্ডেশন উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ দূর্নীতির দায়ে বহিস্কৃত মাও.আলী কক্সবাজার লাইট হাউজ মাদ্রাসা নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত ১০জানুয়ারি সকালে রংপুরে মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন পৌর মেয়র নির্বাচনে জামানত পাঁচ হাজার টাকা করুন সড়ক দূর্ঘটনায় আহত মাসুমকে আর্থিক সহায়তা দিলেন এস এম ইয়াকুব আলী এলেঙ্গা সাহিত্য সংসদের উদ্যোগে শোকসভা পালন ।
সর্বশেষ করোনা ভাইরাস আপডেট
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট

‘বাংলাদেশ-ভারত মৈত্রী অটুট থাকুক’ স্লোগানে জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশ করেছে বাংলাদেশ সচেতন নাগরিক কমিটি

  • রবিবার, ২১ জুন, ২০২০
  • ১১৭ বার পড়া হয়েছে

কালের কল্লোল ডেস্কঃ

 

শনিবার বেলা সাড়ে এগারোটায় প্রায় এক’শ মানুষের উপস্থিতিতে বক্তারা, ভারতের সাথে বাংলাদেশের দ্বি-পাক্ষিক সম্পর্কের প্রয়োজনীয়তার ওপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, বাংলাদেশ ও ভারতের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বহন করে আসছে দুই দেশের ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতি। ১৯৭১ সালে বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে বাংলাদেশ ও ভারত একসাথে রক্ত দিয়েছে। তখন চীন বাংলাদেশ নিয়ে কোনও আগ্রহ দেখায়নি, তারা পাকিস্তানকে সমর্থন দিয়ে বাংলাদেশের বিরুদ্ধে কাজ করেছে। পাকিস্তান আজও সন্ত্রাস জঙ্গিবাদের মদদ দিয়ে আসছে, যাতে চীনের সমর্থন রয়েছে।

সমাবেশে চীনে উইঘুর মুসলমানদের ওপর নিপীড়নের কথাও বক্তারা উল্লেখ করেন।

বাংলাদেশ সচেতন নাগরিক কমিটির আহ্বায়ক প্রোফেসর ড. এন সি ভৌমিকের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন সহ-আহ্বায়ক মো. সালাউদ্দিন, গণতন্ত্রী পার্টির সভাপতি এম এ জলিল, সাংবাদিক বাসুদেব ধর, মতিলাল রায় ও ইশাক আলী পান্নাসহ আরও অনেকে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন