1. mahi20718@gmail.com : mahi :
  2. saniurrahman44@gmail.com : Kaler Kollol : Kaler Kollol
  3. saniurrahman44@gmail.com : saniur rahman : saniur rahman
  4. shuvoahammed609@gamil.com : Saiful Islam : Saiful Islam
শুক্রবার, ২২ জানুয়ারী ২০২১, ০৯:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
জিয়া-খালেদা-তারেক সবার হাতেই রক্তের দাগ: প্রধানমন্ত্রী আইন হাতে তুলে নেয়া বিতর্কিত বেস্টটিমের মিলি ও তার স্বামী মোস্তাফিজ গ্রেফতার প্রধান দুই আসামীর দায় স্বীকার, প্রদীপের ফের রিমান্ড বঙ্গবন্ধুর সমাধিতে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালকের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরা কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা, দোষীদের শাস্তির দাবিতে জেলা আ’লীগের মানববন্ধন দোষ স্বীকার করে জবানবন্দিতে যা বললেন লিয়াকত এইচ এস সি পরীক্ষার গুজবে কান না দেওয়ার আহবান শিক্ষা মন্ত্রনালয়ের দীর্ঘ এক বছর পর আজ থেকে উখিয়া টেকনাফে থ্রিজি-ফোরজি চালু হয়ে জাতীয় শোক দিবস আজ অভিযোগ প্রমাণ হলে প্রদীপের ছাড় নেই- আইনমন্ত্রী
শিরোনাম
  শীতার্তদের মাঝে ‘মানব’ এর ভালবাসা বিতরণ। সাতক্ষীরা দেবহাটা উপজেলা পরিষদের উদ্যোগে ইউনিয়নে কম্পিউটার ও মাক্স প্রদান মনিরামপুর সাংবাদিকদের সাথে নির্বাহী কর্মকর্তার মতবিনিময় পৌর মেয়র নির্বাচনে জামানত পাঁচ হাজার টাকা করুন : এ্যাডঃ ইয়ারুল ইসলাম ৯ম দফায় ১নং ধামালিয়া ইউনিয়ন ডুমুরিয়া ফাউন্ডেশন উদ্যোগে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ দূর্নীতির দায়ে বহিস্কৃত মাও.আলী কক্সবাজার লাইট হাউজ মাদ্রাসা নিয়ে ষড়যন্ত্রে লিপ্ত ১০জানুয়ারি সকালে রংপুরে মেয়র কাপ টি-টুয়েন্টি ক্রিকেট টুর্নামেন্টের শুভ উদ্বোধন পৌর মেয়র নির্বাচনে জামানত পাঁচ হাজার টাকা করুন সড়ক দূর্ঘটনায় আহত মাসুমকে আর্থিক সহায়তা দিলেন এস এম ইয়াকুব আলী এলেঙ্গা সাহিত্য সংসদের উদ্যোগে শোকসভা পালন ।
সর্বশেষ করোনা ভাইরাস আপডেট
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
সর্বমোট

তামিমের লাইভে কেন নেই সাকিব?

  • মঙ্গলবার, ২৬ মে, ২০২০
  • ১৩৭ বার পড়া হয়েছে

সাওবান আহমেদ
বিশেষ প্রতিনিধি

আমরা সবাই জানি সাকিব বর্তমানে সব রকমের ক্রিকেট এবং ক্রিকেট সংশ্লিষ্ট বিষয় থেকে আইসিসি দ্বারা নিষিদ্ধ রয়েছেন। অনেকেই প্রশ্ন করতে পারেন, তাতে তামিমের সাথে লাইভ শো করতে সমস্যা কি?
তামিম বলেছেলেন যে তিনি তার শেষ লাইভ শো টি পঞ্চপাণ্ডব কে নিয়ে করতে চেয়েছিলেন, এখন বিষয় হল যেহেতু তারা সবাই’ই প্রফেশনাল খেলোয়াড় তাই সে লাইভে ক্রিকেট নিয়ে কোন প্রশ্ন বা আলোচনা হবে না তা হতে পারে না। এছাড়া আমরা দেখেছি আইসিসির নিষেধাজ্ঞা শর্তে স্পষ্ট ভাবে বলা আছে সাকিব এই একবছর ক্রিকেট বিষয়ে কোন কিছুর সাথে জড়িত হতে পারবেন না এবং সাকিবের আচরণ ও কার্যক্রম আইসিসি পর্যবেক্ষণে রাখবে, এ ক্ষেত্রে যদি তিনি ভুল বসতও কোন এমন মন্তব্য করেন যাতে আইসিসির নিয়ম ভঙ্গ হয় তাতে তার নিষেধাজ্ঞা আরো বাড়তে পারে।
তাই আমরা দেখেছি সাকিব তার চেরিটিফান্ড আর নিলামের কার্যক্রম ছাড়া খুব একটা মিডিয়ার সামনে আসছেন না, নিজেকে কিছুটা আড়ালেই রাখছেন।
তাই “সাকিব-তামিমের বন্ধুত্বে ফাটল”
এমন ধরনের গুজব এবং বিভ্রান্তি থেকে সবাইকে বিরত রাখি
নিষেধাজ্ঞা শেষে লাল-সবুজের জার্সিতে তাদের রেকর্ড-ব্রেকিং পার্টনারশীপের প্রত্যাশা রাখি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন