1. [email protected] : mahi :
  2. [email protected] : Kaler Kollol : Kaler Kollol
  3. [email protected] : saniur rahman : saniur rahman
  4. [email protected] : Saiful Islam : Saiful Islam
বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৮:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
শারদীয় দূর্গা উৎসবের পাঁচ দিনের ছুটির দাবীতে এশিয়া প্যাসিফিকের ছাত্রদের মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র মৈত্রী’র শিক্ষা দিবস পালন অবিলম্বে পাঁচ দফা দাবি বাস্তবায়নের আহবান শিক্ষাখাতে বাজেটের ২৫% , জিডিপির ৮% বরাদ্দ ও প্রাইভেট ভার্সিটির উপর ১৫% ভ্যাট বাতিলের দাবিতে ব্রাহ্মণবাড়িয়া ছাত্র মৈত্রী’র মানববন্ধন হেফাজতের ধ্বংসযজ্ঞ: মামলা না নিলে আদালতে যাবেন এমপি মোকতাদির চৌধুরী সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবি সাতক্ষীরা কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা, দোষীদের শাস্তির দাবিতে জেলা আ’লীগের মানববন্ধন দোষ স্বীকার করে জবানবন্দিতে যা বললেন লিয়াকত এইচ এস সি পরীক্ষার গুজবে কান না দেওয়ার আহবান শিক্ষা মন্ত্রনালয়ের দীর্ঘ এক বছর পর আজ থেকে উখিয়া টেকনাফে থ্রিজি-ফোরজি চালু হয়ে জাতীয় শোক দিবস আজ
শিরোনাম
টাংগাইলে মির্জাপুরের উপনির্বাচনে ওয়ার্কার্স পার্টির মনোনয়ন পেলেন পাওয়ার চৌধুরী সারাদেশে গণ পরিবহনে হাফ ভাড়ার দাবীতে জেলা ছাত্র মৈত্রীর মানববন্ধন আলোর সিঁড়ি সেবা সংগঠন এর বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি আলোর সিঁড়ি সেবা সংগঠন এর দুই বছর মেয়াদি কমিটি গঠন ও বার্ষিক পরিকল্পনা প্রণয়ন। ব্রাহ্মণবাড়িয়ার একমাত্র শিশুপার্ক যেন ‘আবি রিভার পার্ক’ শারদীয় দূর্গা উৎসবের পাঁচ দিনের ছুটির দাবীতে এশিয়া প্যাসিফিকের ছাত্রদের মানববন্ধন ১১ নং মঘাদিয়া ইউনিয়ন পরিষদ ৩ নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী………. টাংগাইল জেলা ছাত্র মৈত্রী’র শিক্ষা দিবস পালন অবিলম্বে পাঁচ দফা দাবি বাস্তবায়নের আহবান ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র মৈত্রী’র শিক্ষা দিবস পালন অবিলম্বে পাঁচ দফা দাবি বাস্তবায়নের আহবান ষষ্ঠ জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড-২০২১ এ ১ম, ৩য় ও ৪র্থ স্থান অধিকারী শাহবাজপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা

আলোর সিঁড়ি সেবা সংগঠন এর দুই বছর মেয়াদি কমিটি গঠন ও বার্ষিক পরিকল্পনা প্রণয়ন।

  • মঙ্গলবার, ১৯ অক্টোবর, ২০২১
  • ৮৫ বার পড়া হয়েছে
কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ

গত ১৯ অক্টোবর ২০২১ খ্রি. সোমবার সানিউর রহমান কে পূনরায় সভাপতি, মেহেদী হাসান কে সাধারন সম্পাদক এবং মোহাম্মদ তুষার কে সাংগঠনিক সম্পাদক করে আলোর সিঁড়ি সেবা সংগঠন এর দুই বছর মেয়াদি (২০২১-২৩) কার্যনির্বাহী কমিটির প্রকাশিত হয় এবং বার্ষিক পরিকল্পনা প্রণয়ন করা হয়। সংগঠনটি “মানবতা যেইদিকে নিম্নগামী আমরা সেইদিকে ঊর্ধ্বগামী” স্লোগান নিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলায় ২০১৯ সালে থেকে বিনামূল্যে রক্তদান, মাদক সচেতনতা ও শিক্ষা বিস্তার নিয়ে কাজ করে যাচ্ছে।

কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদ

আগামী একবছর এর কার্ম-পরিকল্পনা

১। বিজয়নগর উপজেলায় প্রতিটি ইউনিয়নের রক্তদানে উদ্ভুদ্ধকরণ কর্মসূচি ও বিনা মূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি।

২। মাদক সচেতনতায় উপজেলার বিভিন্ন স্থানে পথসভা ও র‍্যালী।

৩। বিজয়নগর উপজেলায় বিভিন্ন স্কুল এবং কলেজে সমাজ সচেতনতা ও শিক্ষা মূলক কুইজ ও রচনা প্রতিযোগিতা।

৪। জনসচেতনতায় বৃক্ষ রোপণ বাড়ানো উদ্যোগ।

৫। অসহায় হতদরিদ্র শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ।

৬। অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ।

৭। স্মারক পত্রিকা প্রকাশ ও পাঠ অভ্যাস গড়ে তুলতে পাঠাগার নির্মাণ।

সংগঠন এর সভাপতি সানিউর রহমান বলেন, গত ৫ অক্টোবর সম্মেলন করে আমরা কমিটি গঠন করি এবং আজ ১৯ অক্টোবর কমিটি সংযোজন বিয়োজন করে এবং আগামী এক বছর এর কর্মপরিকল্পনা নির্ধারণ করে কমিটি প্রকাশিত করি।

৫ অক্টোবর ২য় বার্ষিক সম্মেলন ও কমিটি গঠন

সাধারণ সম্পাদক মেহেদী হাসান বলেন, আমরা গত দুই বছর বিজয়নগর উপজেলায় আমাদের উদ্দেশ্য অনুযায়ী রক্ত দান, মাদক সচেতনতা, শিক্ষাউপকরণ, অসহায় মানুষের পাশে দাড়াঁনো সহ দেশ উন্নয়ন এর ক্ষেত্রে নানান ভূমিকা রেখেছি। এই কাজের ধারা অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন