1. [email protected] : mahi :
  2. [email protected] : Kaler Kollol : Kaler Kollol
  3. [email protected] : saniur rahman : saniur rahman
  4. [email protected] : Saiful Islam : Saiful Islam
বুধবার, ০৮ ডিসেম্বর ২০২১, ০৯:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
শারদীয় দূর্গা উৎসবের পাঁচ দিনের ছুটির দাবীতে এশিয়া প্যাসিফিকের ছাত্রদের মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র মৈত্রী’র শিক্ষা দিবস পালন অবিলম্বে পাঁচ দফা দাবি বাস্তবায়নের আহবান শিক্ষাখাতে বাজেটের ২৫% , জিডিপির ৮% বরাদ্দ ও প্রাইভেট ভার্সিটির উপর ১৫% ভ্যাট বাতিলের দাবিতে ব্রাহ্মণবাড়িয়া ছাত্র মৈত্রী’র মানববন্ধন হেফাজতের ধ্বংসযজ্ঞ: মামলা না নিলে আদালতে যাবেন এমপি মোকতাদির চৌধুরী সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবি সাতক্ষীরা কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা, দোষীদের শাস্তির দাবিতে জেলা আ’লীগের মানববন্ধন দোষ স্বীকার করে জবানবন্দিতে যা বললেন লিয়াকত এইচ এস সি পরীক্ষার গুজবে কান না দেওয়ার আহবান শিক্ষা মন্ত্রনালয়ের দীর্ঘ এক বছর পর আজ থেকে উখিয়া টেকনাফে থ্রিজি-ফোরজি চালু হয়ে জাতীয় শোক দিবস আজ
শিরোনাম
টাংগাইলে মির্জাপুরের উপনির্বাচনে ওয়ার্কার্স পার্টির মনোনয়ন পেলেন পাওয়ার চৌধুরী সারাদেশে গণ পরিবহনে হাফ ভাড়ার দাবীতে জেলা ছাত্র মৈত্রীর মানববন্ধন আলোর সিঁড়ি সেবা সংগঠন এর বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি আলোর সিঁড়ি সেবা সংগঠন এর দুই বছর মেয়াদি কমিটি গঠন ও বার্ষিক পরিকল্পনা প্রণয়ন। ব্রাহ্মণবাড়িয়ার একমাত্র শিশুপার্ক যেন ‘আবি রিভার পার্ক’ শারদীয় দূর্গা উৎসবের পাঁচ দিনের ছুটির দাবীতে এশিয়া প্যাসিফিকের ছাত্রদের মানববন্ধন ১১ নং মঘাদিয়া ইউনিয়ন পরিষদ ৩ নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী………. টাংগাইল জেলা ছাত্র মৈত্রী’র শিক্ষা দিবস পালন অবিলম্বে পাঁচ দফা দাবি বাস্তবায়নের আহবান ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র মৈত্রী’র শিক্ষা দিবস পালন অবিলম্বে পাঁচ দফা দাবি বাস্তবায়নের আহবান ষষ্ঠ জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড-২০২১ এ ১ম, ৩য় ও ৪র্থ স্থান অধিকারী শাহবাজপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা

১১ নং মঘাদিয়া ইউনিয়ন পরিষদ ৩ নং ওয়ার্ড এর মেম্বার পদপ্রার্থী……….

  • শুক্রবার, ১ অক্টোবর, ২০২১
  • ১৫৫ বার পড়া হয়েছে

১১নং মঘাদিয়া ইউপি নির্বাচনে ৩নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী মো:গোলাম ফারুক।(ইউনিয়ন আওমীলীগ সহ-সভাপতি,সাবেক সমাজ কল্যান সম্পাদক -নিজামপুর বিশ্ববিদ্যালয়)।

বিশেষ প্রতিনিধি :

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মিরসরাই উপজেলার অন্তর্গত ১১ নং মঘাদিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সম্ভাব্য মেম্বার প্রার্থী হওয়ার ঘোষণা দিয়েছেন তিনি ।
৩ নং ওয়ার্ডের প্রবিন মুরব্বি ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষিত যুবসমাজ প্রতিটি জনপদে সাধারণ মানুষকে সাথে নিয়ে সকলের সঙ্গে কুশল বিনিময় করেন । জনগনের কল্যাণে সম্ভাব্য সবধরণের কাজে নিজেকে নিয়োজিত রাখবেন বলে জানান। সমাজ সেবক, জন দরদী , গরীব দুঃখী মেহনতী মানুষের বন্ধু সকলের আস্থাভাজন মো: গোলাম ফারুক কে মেম্বার হিসেবে দেখতে চাই ৩ নং ওয়ার্ডের জনসাধারণ।

তিনি তরুণদের মাঝে যেমন জনপ্রিয়, তেমনি মুরুব্বিদের কাছেও মেধাবী সুশিক্ষিত গ্রহণযোগ্য প্রার্থী হিসেবে আলোচনায় রয়েছেন।
৩নং ওয়ার্ডের বিভিন্ন এলাকার সাধারণ মানুষের কাছ থেকে পাচ্ছেন স্বতঃস্ফুর্ত সাড়া। বর্তমানে নির্বাচনী মাঠে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছেন তিনি। এছাড়াও তাকে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানে অবদান ও শিক্ষা প্রতিষ্ঠানসহ উন্নয়নমূলক কর্মকাণ্ডে অংশগ্রহণ করতে দেখা যায়।

স্থানীয় এলাকাবাসী জানান, আমরা সুখে-দুঃখে সবসময় মো:গোলাম ফারুক কে সহযোগী হিসেবে সবসময় পাশে পেয়েছি ।যেমন বন্যা ও করোনা কালীন সময়ে অনেক সাহায্য সহযোগিতা পেয়েছি । তাই আমরা গোলাম ফারুক ভাইয়ের মত একজন ভালো শিক্ষিত লোকের কাছে পেয়়েছি নেতৃৃৃত্বের আবাশ পেয়েছি, লোভ-লালসা ও হিংসা বিদ্বেষহীন লোককে মেম্বার হিসেবে দেখতে চাই।

তিনি বলেন, দল মত নির্বিশেষে নির্বাচনে সকলের ভোটে আমি জয়ী হতে চাই। আমি আপনাদের দোয়া চাই। জীবনের শেষ দিন পর্যন্ত আপনাদের পাশে থেকে আপনাদের কাজ করতে চাই। আমার ওয়ার্ডের মানুষ আমাকে যেভাবে ভালবাসে তাহা আগামী ১১ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রমান করে দিবেন ইনশাআল্লাহ।। এলাকাবাসীর দোয়া ও ভালবাসা চাই।


সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন