1. [email protected] : mahi :
  2. [email protected] : Kaler Kollol : Kaler Kollol
  3. [email protected] : saniur rahman : saniur rahman
  4. [email protected] : Saiful Islam : Saiful Islam
শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১২:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
প্রজ্ঞাপন জারি সোমবার থেকে ‘সীমিত পরিসরে’ লকডাউন শিক্ষাখাতে বাজেটের ২৫% , জিডিপির ৮% বরাদ্দ ও প্রাইভেট ভার্সিটির উপর ১৫% ভ্যাট বাতিলের দাবিতে ব্রাহ্মণবাড়িয়া ছাত্র মৈত্রী’র মানববন্ধন নিখোঁজ হওয়ার নয় দিন পর ঢাবি ছাত্র মূকাভিনয় শিল্পী হাফিজুর রহমান এর মরদেহ উদ্ধার হেফাজতের ধ্বংসযজ্ঞ: মামলা না নিলে আদালতে যাবেন এমপি মোকতাদির চৌধুরী সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবি জিয়া-খালেদা-তারেক সবার হাতেই রক্তের দাগ: প্রধানমন্ত্রী আইন হাতে তুলে নেয়া বিতর্কিত বেস্টটিমের মিলি ও তার স্বামী মোস্তাফিজ গ্রেফতার প্রধান দুই আসামীর দায় স্বীকার, প্রদীপের ফের রিমান্ড বঙ্গবন্ধুর সমাধিতে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালকের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরা কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা, দোষীদের শাস্তির দাবিতে জেলা আ’লীগের মানববন্ধন
শিরোনাম
ফটিকছড়ি পোল্ট্রি খামারি ঐক্য পরিষদের উদ্যোগে মার্কস বিতরণ জেলা ছাত্র মৈত্রী’র সহ-সাধারণ সম্পাদকের দাদার মৃত্যুতে জেলা ছাত্র মৈত্রী’র শোক প্রজ্ঞাপন জারি সোমবার থেকে ‘সীমিত পরিসরে’ লকডাউন মাধবদী থানা প্রেসক্লাবের নতুন কমিটি গঠন আলোর সিঁড়ি’র কাউন্সিল প্রস্তুতি কমিটি গঠন আহবায়ক সানিউর সদস্য সচিব ফয়সাল “আগামী ৭দিন ফটিকছড়িতে কঠোর লকডাউন” ব্রাহ্মণবাড়িয়া জেলা যুব মৈত্রীর সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন ভারতফেরত যাত্রীদের বিনামূল্যে কোয়ারেন্টাইন সেবা দিচ্ছেন ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতাল শিক্ষাখাতে বাজেটের ২৫% , জিডিপির ৮% বরাদ্দ ও প্রাইভেট ভার্সিটির উপর ১৫% ভ্যাট বাতিলের দাবিতে ব্রাহ্মণবাড়িয়া ছাত্র মৈত্রী’র মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় রেল যাত্রা বিরতির দাবিতে সন্ত্রাস প্রতিরোধে মঞ্চের মানববন্ধন

“আগামী ৭দিন ফটিকছড়িতে কঠোর লকডাউন”

  • বুধবার, ২৩ জুন, ২০২১
  • ৩৪ বার পড়া হয়েছে

আমার প্রাণপ্রিয় এলাকাবাসী

আপনারা জানেন আমার এলাকাতে করোনা রোগী ইতি মধ্যেই বেড়ে গেছে আপনাদের বিভিন্ন পোষ্টে আপনাদের মন্তব্য সহ মতামত আমি দেখেছি। কিন্তু সরকারের কতগুলি নীতিমালা আছে জেলা প্রশাসন ছাড়া লোকাল প্রশাসনের লকডাউন দেওয়ার কোন এখতেয়ার নাই। তাই আমি সবসময় জেলা এবং ঢাকার কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে চলেছি। শেষ পর্যন্ত আজকে ৩৬% পজেটিভ করোনা রোগী হওয়াতে ফটিকছড়ি জনগনের স্বার্থে আমার অনুরোধে ও আলাপ সাপেক্ষে আজকে জেলার ডিসি, এসপি, সিভিল সার্জেন্ট সহ সংশ্লিষ্ট সকলের মিটিং এ ফটিকছড়িতে আগামী ৭ দিনের জন্য সর্বাত্তক লকডাউন ডিসি সাহেব ঘোষণা করবেন।

কাঁচা বাজার সকাল ৬টা থেকে ১১টা আর বিকাল ৩টা থেকে ৬টা পর্যন্ত খোলা থাকবে এবং শুধুমাত্র ঔষধের দোকান ছাড়া আর সবকিছু বন্ধ থাকবে। আপানাদের সাময়িক কষ্ট হলেও মানুষের জীবনের মূল্য অনেক বেশী তাই আমি ব্যবসায়ী, সিএনজি, রিক্সা সহ সকল শ্রেণি-পেশার মানুষ সহ এলাকার সকল জনগনের সহযোগিতা একান্তভাবে কামনা করছি।

নির্বাহী ম্যাজিস্ট্রেট সহ আইনশৃংখলা বাহীনি মাঠে থাকবে। আমি গুরুত্ব সহকারে প্রচারের জন্য সকল সাংবাদিক ভাইদেরও সহযোগিতা কামনা করছি।

আপনাদের একান্ত…
সৈয়দ নজিবুল বশর মাইজভান্ডারী এমপি

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন