1. [email protected] : mahi :
  2. [email protected] : Kaler Kollol : Kaler Kollol
  3. [email protected] : saniur rahman : saniur rahman
  4. [email protected] : Saiful Islam : Saiful Islam
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:০৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র মৈত্রী’র শিক্ষা দিবস পালন অবিলম্বে পাঁচ দফা দাবি বাস্তবায়নের আহবান শিক্ষাখাতে বাজেটের ২৫% , জিডিপির ৮% বরাদ্দ ও প্রাইভেট ভার্সিটির উপর ১৫% ভ্যাট বাতিলের দাবিতে ব্রাহ্মণবাড়িয়া ছাত্র মৈত্রী’র মানববন্ধন হেফাজতের ধ্বংসযজ্ঞ: মামলা না নিলে আদালতে যাবেন এমপি মোকতাদির চৌধুরী সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবি সাতক্ষীরা কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা, দোষীদের শাস্তির দাবিতে জেলা আ’লীগের মানববন্ধন দোষ স্বীকার করে জবানবন্দিতে যা বললেন লিয়াকত এইচ এস সি পরীক্ষার গুজবে কান না দেওয়ার আহবান শিক্ষা মন্ত্রনালয়ের দীর্ঘ এক বছর পর আজ থেকে উখিয়া টেকনাফে থ্রিজি-ফোরজি চালু হয়ে জাতীয় শোক দিবস আজ অভিযোগ প্রমাণ হলে প্রদীপের ছাড় নেই- আইনমন্ত্রী
শিরোনাম
টাংগাইল জেলা ছাত্র মৈত্রী’র শিক্ষা দিবস পালন অবিলম্বে পাঁচ দফা দাবি বাস্তবায়নের আহবান ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র মৈত্রী’র শিক্ষা দিবস পালন অবিলম্বে পাঁচ দফা দাবি বাস্তবায়নের আহবান ষষ্ঠ জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড-২০২১ এ ১ম, ৩য় ও ৪র্থ স্থান অধিকারী শাহবাজপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা গৃহহারা কর্মহীন ও শ্রমজীবী মানুষের মাঝে গণ সাংস্কৃতিক মৈত্রী’র খাবার বিতরণ আশিকের দোকানেই দুই শতাধিক চায়ের রেসিপি জেলা ছাত্র মৈত্রী’র সহ-সাধারণ সম্পাদকের দাদার মৃত্যুতে জেলা ছাত্র মৈত্রী’র শোক আলোর সিঁড়ি’র কাউন্সিল প্রস্তুতি কমিটি গঠন আহবায়ক সানিউর সদস্য সচিব ফয়সাল ব্রাহ্মণবাড়িয়া জেলা যুব মৈত্রীর সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন ভারতফেরত যাত্রীদের বিনামূল্যে কোয়ারেন্টাইন সেবা দিচ্ছেন ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতাল শিক্ষাখাতে বাজেটের ২৫% , জিডিপির ৮% বরাদ্দ ও প্রাইভেট ভার্সিটির উপর ১৫% ভ্যাট বাতিলের দাবিতে ব্রাহ্মণবাড়িয়া ছাত্র মৈত্রী’র মানববন্ধন

হেফাজতের ধ্বংসযজ্ঞ: মামলা না নিলে আদালতে যাবেন এমপি মোকতাদির চৌধুরী

  • রবিবার, ২৩ মে, ২০২১
  • ১৭৩ বার পড়া হয়েছে

ব্রাহ্মণবাড়িয়াতে হেফাজতে ইসলামের নেতাদের বিরুদ্ধে তাণ্ডবে জড়িত থাকার অভিযোগে মামলা না নিলে আদালতে যাবেন বলে ঘোষণা দিয়েছেন স্থানীয় সংসদ সদস্য উবায়দুল মোকতাদির চৌধুরী।

শনিবার রাতে এমপি মোকতাদির চৌধুরী তার ফেইসবুক আইডি থেকে এমন একটি পোস্ট দিয়েছেন।

স্বাধীনতার সুবর্ণজয়ন্তীতে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরকে ঘিরে গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডব চালায় হেফাজতে ইসলামের নেতাকর্মীরা।

এ্য এক মাস পর গত পহেলা মে হেফাজতে ইসলামের ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির সভাপতি মাওলানা সাজিদুর রহমান ও সাধারণ সম্পাদক মুফতি মোবারক উল্লাহসহ ১৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও দেড়শজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা নেওয়ার জন্য সদর মডেল থানায় এজাহার দেন মোকতাদির চৌধুরী।

ব্রাহ্মণবাড়িয়া-৩ আসনের এই সংসদ সদস্য জানান, আগামী ২৪ মে’র মধ্যে এজহারটি নিয়মিত মামলা হিসেবে নথিভুক্ত না করা হলে আদালতে মামলা করবেন বলে ফেইসবুকে পোস্ট দিয়েছেন তিনি।

এজহারটি জমা দেওয়ার তিন সপ্তাহ পরও সেটি মামলা হিসেবে নথিভক্ত করা হয়নি।

এ বিলম্বের বিষয়ে জানতে চাইলে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের ওসি মোহাম্মদ এমরানুল ইসলাম জানান, এটি মতামতের জন্য সিআইডিতে পাঠানো হয়েছে। সিআইডির মতামত এখনও পাওয়া যায়নি। মতামত আসতে দুই-তিন সপ্তাহ বা কম-বেশি সময় লাগে বলে জানান তিনি।

গত ২৬ থেকে ২৮ মার্চ ব্রাহ্মণবাড়িয়ায় তাণ্ডবে ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশন, পুলিশ সুপারের কার্যালয়, খাঁটিহাতা হাইওয়ে থানা, জেলা পরিষদ কার্যালয়, জেলা পরিষদ ডাকবাংলো, পৌরসভা কার্যালয়, পৌরমিলনায়তন, সদর উপজেলা ভূমি অফিস ও আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনসহ বেশ কয়েকটি সরকারি-বেসরকারি স্থাপনায় হামলা অগ্নিসংযোগ করে। এ সব ঘটনায় ৫৬টি মামলা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন