1. [email protected] : mahi :
  2. [email protected] : Kaler Kollol : Kaler Kollol
  3. [email protected] : saniur rahman : saniur rahman
  4. [email protected] : Saiful Islam : Saiful Islam
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০১:৫৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
উপকূল এক্সপ্রেস ট্রেন পথচলার ৩৬ বছর পার করলো জেলা ছাত্র মৈত্রীর মানববন্ধন শারদীয় দূর্গা উৎসবের পাঁচ দিনের ছুটির দাবীতে এশিয়া প্যাসিফিকের ছাত্রদের মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র মৈত্রী’র শিক্ষা দিবস পালন অবিলম্বে পাঁচ দফা দাবি বাস্তবায়নের আহবান শিক্ষাখাতে বাজেটের ২৫% , জিডিপির ৮% বরাদ্দ ও প্রাইভেট ভার্সিটির উপর ১৫% ভ্যাট বাতিলের দাবিতে ব্রাহ্মণবাড়িয়া ছাত্র মৈত্রী’র মানববন্ধন হেফাজতের ধ্বংসযজ্ঞ: মামলা না নিলে আদালতে যাবেন এমপি মোকতাদির চৌধুরী সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবি সাতক্ষীরা কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা, দোষীদের শাস্তির দাবিতে জেলা আ’লীগের মানববন্ধন দোষ স্বীকার করে জবানবন্দিতে যা বললেন লিয়াকত এইচ এস সি পরীক্ষার গুজবে কান না দেওয়ার আহবান শিক্ষা মন্ত্রনালয়ের
শিরোনাম
বাংলাদেশ কংগ্রেস’র বিবৃতি নির্বাচন কমিশনার গঠন আইন সংবিধান পরিপন্থী উপকূল এক্সপ্রেস ট্রেন পথচলার ৩৬ বছর পার করলো শাহবাজপুরে স্কুল শিক্ষার্থীদের করোনার টিকাদান শুরু জেলা ছাত্র মৈত্রীর মানববন্ধন ঘাটুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ভোট দিতে এলেন ১০৮ বছর বয়সী খোদেজা বেগম সুহিলপুর ইউপি নির্বাচনে জয়ী হয়ে মডেল ইউপি গড়তে চান আব্দুর রশিদ ভূঁইয়া ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন টিকিট কালোবাজারির জয় জয়কার,২৩০ টাকার টিকেট বিক্রি হচ্ছে ৬৫০টাকায় ওয়ার্কার্স পার্টির প্রার্থী গোলাম নওজব চৌধুরীর মনোনয়ন বৈধ হলো টাংগাইলে মির্জাপুরের উপনির্বাচনে ওয়ার্কার্স পার্টির মনোনয়ন পেলেন পাওয়ার চৌধুরী সারাদেশে গণ পরিবহনে হাফ ভাড়ার দাবীতে জেলা ছাত্র মৈত্রীর মানববন্ধন

দোষ স্বীকার করে জবানবন্দিতে যা বললেন লিয়াকত

  • সোমবার, ৩১ আগস্ট, ২০২০
  • ২৮৭ বার পড়া হয়েছে

 

(এমদাদুল করিম রাসেল), উখিয়ার, প্রতিনিধিঃ

★অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যার দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন বরখাস্ত হওয়া পরিদর্শক লিয়াকত আলী। তিনি এ মামলার প্রধান আসামি★
রোববার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহর আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন তিনি। বিকেল সাড়ে ৪টায় জবানবন্দি রেকর্ড শেষে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেয় আদালত। বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট পরিদর্শক প্রদীপ কুমার দাস।
তিনি জানান, বেলা পৌনে ১২টায় বাহারছড়া তদন্ত কেন্দ্রের বরখাস্ত হওয়া পরিদর্শক লিয়াকত আলীকে আদালতে আনা হয়। এরপর তার জবানবন্দি রেকর্ড শুরু হয়।
আদালতে জবানবন্দিতে লিয়াকত জানান, ডাকাত মনে করে অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ খানের গাড়ি গতিরোধ করেন তিনি। এরপর ডাকাত সন্দেহে সিনহাকে গুলি ও সিফাতকে আটক করা হয়। তার গুলিতেই সিনহা নিহত হন বলেও জবানবন্দিতে স্বীকারোক্তি দেন লিয়াকত।
এর আগে, মামলার তদন্তকারী কর্মকর্তা ও র‌্যাব-১৫ কক্সবাজারের সিনিয়র এএসপি খাইরুল ইসলাম জানান, র‌্যাবের জিজ্ঞাসাবাদে সিনহা হত্যা মামলার প্রধান আসামি লিয়াকত অনেক কিছু স্বীকার করেছেন।
র‍্যাব সূত্রে জানা যায়, ২৮ আগস্ট তৃতীয় দফায় বরখাস্ত হওয়া ওসি প্রদীপ কুমার দাশ, পরিদর্শক লিয়াকত আলী, এএসআই নন্দদুলাল রক্ষিতের তৃতীয়বারের মতো তিনদিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। রিমান্ড মঞ্জুরের একদিন পরই আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার জন্য লিয়াকত আলীকে আদালতে আনা হয়।
এর আগে, গত ৬ আগস্ট প্রদীপ, লিয়াকত ও নন্দদুলালসহ সাত পুলিশের সাতদিনের রিমান্ড মঞ্জুর করে আদালত। রিমান্ড শেষে দ্বিতীয় দফায় ২৪ আগস্ট আরো সাতদিনের রিমান্ড চেয়েছিল র‍্যাব। আদালত চারদিনের রিমান্ড মঞ্জুর করে। ওই চারদিন রিমান্ড শেষ হলে তদন্তের স্বার্থে তৃতীয় দফায় আরো চারদিনের আবেদন করা হয়। এরপর তাদের তিনদিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন