1. [email protected] : mahi :
  2. [email protected] : Kaler Kollol : Kaler Kollol
  3. [email protected] : saniur rahman : saniur rahman
  4. [email protected] : Saiful Islam : Saiful Islam
বুধবার, ১৬ জুন ২০২১, ১১:৩০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
শিক্ষাখাতে বাজেটের ২৫% , জিডিপির ৮% বরাদ্দ ও প্রাইভেট ভার্সিটির উপর ১৫% ভ্যাট বাতিলের দাবিতে ব্রাহ্মণবাড়িয়া ছাত্র মৈত্রী’র মানববন্ধন নিখোঁজ হওয়ার নয় দিন পর ঢাবি ছাত্র মূকাভিনয় শিল্পী হাফিজুর রহমান এর মরদেহ উদ্ধার হেফাজতের ধ্বংসযজ্ঞ: মামলা না নিলে আদালতে যাবেন এমপি মোকতাদির চৌধুরী সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবি জিয়া-খালেদা-তারেক সবার হাতেই রক্তের দাগ: প্রধানমন্ত্রী আইন হাতে তুলে নেয়া বিতর্কিত বেস্টটিমের মিলি ও তার স্বামী মোস্তাফিজ গ্রেফতার প্রধান দুই আসামীর দায় স্বীকার, প্রদীপের ফের রিমান্ড বঙ্গবন্ধুর সমাধিতে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালকের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরা কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা, দোষীদের শাস্তির দাবিতে জেলা আ’লীগের মানববন্ধন দোষ স্বীকার করে জবানবন্দিতে যা বললেন লিয়াকত
শিরোনাম
শিক্ষাখাতে বাজেটের ২৫% , জিডিপির ৮% বরাদ্দ ও প্রাইভেট ভার্সিটির উপর ১৫% ভ্যাট বাতিলের দাবিতে ব্রাহ্মণবাড়িয়া ছাত্র মৈত্রী’র মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় রেল যাত্রা বিরতির দাবিতে সন্ত্রাস প্রতিরোধে মঞ্চের মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া রেল স্টেশনের কার্যক্রম দ্রুত চালু এবং হেফাজতের দায়ী শীর্ষ নেতাদের বিচার দাবিতে শনিবার মানববন্ধন ছাত্র মৈত্রী’র দাবি ব্রাহ্মণবাড়িয়ায় পাবলিক বিশ্ববিদ্যালয় ও সরকারি মেডিকেল কলেজ: চলছে ভার্চুয়াল আলোচনা ব্রাহ্মণবাড়িয়াতে পাবলিক বিশ্ববিদ্যালয় ও সরকারি মেডিকেল কলেজের দাবিতে শিক্ষামন্ত্রীকে স্মারক লিপি নিখোঁজ হওয়ার নয় দিন পর ঢাবি ছাত্র মূকাভিনয় শিল্পী হাফিজুর রহমান এর মরদেহ উদ্ধার হেফাজতের ধ্বংসযজ্ঞ: মামলা না নিলে আদালতে যাবেন এমপি মোকতাদির চৌধুরী সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবি গণ সাংস্কৃতিক মৈত্রী’র বসন্ত বরণ ব্রাহ্মণবাড়িয়া গণ সাংস্কৃতিক মৈত্রী’র পাক্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান

ভারতের সঙ্গে বড় ধরণের সংঘাতের প্রস্তুতি নিচ্ছে পাকিস্তান

  • রবিবার, ২৮ জুন, ২০২০
  • ১৮২ বার পড়া হয়েছে

কালের কল্লোল :

 

লাদাখে চীন ও ভারতের মধ্যে সংঘাতের রেশ কাটতে না কাটতেই ভারতের সাথে বড় ধরণের সংঘাতের প্রস্তুতি নিচ্ছে পাকিস্তান।

ইতিমধ্যে পাক সেনাপ্রধান জেনারেল কমর জাভেদ বাজওয়া স্বাস্থ্যমন্ত্রীর ডা. মুহাম্মদ নাজিব নাকি খানের কাঠে একটি চিঠি পাঠিয়ে সেনাবাহিনীর সদস্যদের জন্য হাসপাতালে ৫০ শতাংশ বেড সংরক্ষিত রাখার অনুরোধ করেছেন। (খবর জি নিউজের)।

ভারতীয় সংবাদমধ্যম জি নিউজ জানিয়েছে, চিঠিতে বাজওয়া স্বাস্থ্যমন্ত্রী ডা মুহাম্মদ নাজিব নাকি খানকে লিখেছেন, আজাদ কাশ্মীরের সব হাসপাতালে পাক সেনাদের জন্য ৫০ শতাংশ বেড সংরক্ষিত রাখুন। রক্তের ব্যবস্থা করুন। যে কোনো জরুরি পরিস্থিতিতে তার প্রয়োজন হতে পারে।

এদিকে ভারতীয় সংবাদ মাধ্যম জানিয়েছে, ভারত নিয়ন্ত্রিত কাশ্মীরে চরম উত্তেজনাকর পরিস্থিতি বিরাজ করছে। কাশ্মীরে এখনো আত্মগোপন করে আছে বেশ কিছু অস্ত্রধারী। সেই সাথে যুবসমাজকে নিজেদের দলে টানতে চাইছে পাক মদদপুস্ট জঙ্গিগোষ্ঠী।এর জের ধরেই ২০০ যুবকের নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। তাদের সবার পাকিস্তানের ভিসা রয়েছে।

গোয়েন্দা সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদ মাধ্যম আরো জানিয়েছে, একাধিকবার পরিকল্পনা ব্যর্থ হলেও যুবসমাজকে বাগে আনতে মরিয়া হয়ে লেগেছে জঙ্গি গোষ্ঠীগুলো। সে প্রেক্ষিতে ২০০ জনের নিখোঁজ হওয়া নতুন আশঙ্কার বার্তা তৈরি করেছে। নিখোঁজ হয়ে যাওয়া যুবকদের ব্যবহার করে জম্মু কাশ্মীরে সন্ত্রাসী কার্যকলাপ জোরদার করতে চায় জঙ্গিরা।এ ঘটনার জেরে এরই মধ্যে ভারতীয় সেনাবাহিনীকে সতর্ক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন