1. [email protected] : mahi :
  2. [email protected] : Kaler Kollol : Kaler Kollol
  3. [email protected] : saniur rahman : saniur rahman
  4. [email protected] : Saiful Islam : Saiful Islam
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র মৈত্রী’র শিক্ষা দিবস পালন অবিলম্বে পাঁচ দফা দাবি বাস্তবায়নের আহবান শিক্ষাখাতে বাজেটের ২৫% , জিডিপির ৮% বরাদ্দ ও প্রাইভেট ভার্সিটির উপর ১৫% ভ্যাট বাতিলের দাবিতে ব্রাহ্মণবাড়িয়া ছাত্র মৈত্রী’র মানববন্ধন হেফাজতের ধ্বংসযজ্ঞ: মামলা না নিলে আদালতে যাবেন এমপি মোকতাদির চৌধুরী সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবি সাতক্ষীরা কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা, দোষীদের শাস্তির দাবিতে জেলা আ’লীগের মানববন্ধন দোষ স্বীকার করে জবানবন্দিতে যা বললেন লিয়াকত এইচ এস সি পরীক্ষার গুজবে কান না দেওয়ার আহবান শিক্ষা মন্ত্রনালয়ের দীর্ঘ এক বছর পর আজ থেকে উখিয়া টেকনাফে থ্রিজি-ফোরজি চালু হয়ে জাতীয় শোক দিবস আজ অভিযোগ প্রমাণ হলে প্রদীপের ছাড় নেই- আইনমন্ত্রী
শিরোনাম
টাংগাইল জেলা ছাত্র মৈত্রী’র শিক্ষা দিবস পালন অবিলম্বে পাঁচ দফা দাবি বাস্তবায়নের আহবান ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র মৈত্রী’র শিক্ষা দিবস পালন অবিলম্বে পাঁচ দফা দাবি বাস্তবায়নের আহবান ষষ্ঠ জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড-২০২১ এ ১ম, ৩য় ও ৪র্থ স্থান অধিকারী শাহবাজপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা গৃহহারা কর্মহীন ও শ্রমজীবী মানুষের মাঝে গণ সাংস্কৃতিক মৈত্রী’র খাবার বিতরণ আশিকের দোকানেই দুই শতাধিক চায়ের রেসিপি জেলা ছাত্র মৈত্রী’র সহ-সাধারণ সম্পাদকের দাদার মৃত্যুতে জেলা ছাত্র মৈত্রী’র শোক আলোর সিঁড়ি’র কাউন্সিল প্রস্তুতি কমিটি গঠন আহবায়ক সানিউর সদস্য সচিব ফয়সাল ব্রাহ্মণবাড়িয়া জেলা যুব মৈত্রীর সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন ভারতফেরত যাত্রীদের বিনামূল্যে কোয়ারেন্টাইন সেবা দিচ্ছেন ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতাল শিক্ষাখাতে বাজেটের ২৫% , জিডিপির ৮% বরাদ্দ ও প্রাইভেট ভার্সিটির উপর ১৫% ভ্যাট বাতিলের দাবিতে ব্রাহ্মণবাড়িয়া ছাত্র মৈত্রী’র মানববন্ধন

‘বাংলাদেশ-ভারত মৈত্রী অটুট থাকুক’ স্লোগানে জাতীয় প্রেসক্লাবের সামনে সমাবেশ করেছে বাংলাদেশ সচেতন নাগরিক কমিটি

  • রবিবার, ২১ জুন, ২০২০
  • ১৮২ বার পড়া হয়েছে

কালের কল্লোল ডেস্কঃ

 

শনিবার বেলা সাড়ে এগারোটায় প্রায় এক’শ মানুষের উপস্থিতিতে বক্তারা, ভারতের সাথে বাংলাদেশের দ্বি-পাক্ষিক সম্পর্কের প্রয়োজনীয়তার ওপর গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, বাংলাদেশ ও ভারতের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক বহন করে আসছে দুই দেশের ইতিহাস, ঐতিহ্য ও সংস্কৃতি। ১৯৭১ সালে বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধে বাংলাদেশ ও ভারত একসাথে রক্ত দিয়েছে। তখন চীন বাংলাদেশ নিয়ে কোনও আগ্রহ দেখায়নি, তারা পাকিস্তানকে সমর্থন দিয়ে বাংলাদেশের বিরুদ্ধে কাজ করেছে। পাকিস্তান আজও সন্ত্রাস জঙ্গিবাদের মদদ দিয়ে আসছে, যাতে চীনের সমর্থন রয়েছে।

সমাবেশে চীনে উইঘুর মুসলমানদের ওপর নিপীড়নের কথাও বক্তারা উল্লেখ করেন।

বাংলাদেশ সচেতন নাগরিক কমিটির আহ্বায়ক প্রোফেসর ড. এন সি ভৌমিকের সভাপতিত্বে এসময় আরও উপস্থিত ছিলেন সহ-আহ্বায়ক মো. সালাউদ্দিন, গণতন্ত্রী পার্টির সভাপতি এম এ জলিল, সাংবাদিক বাসুদেব ধর, মতিলাল রায় ও ইশাক আলী পান্নাসহ আরও অনেকে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন