1. [email protected] : mahi :
  2. [email protected] : Kaler Kollol : Kaler Kollol
  3. [email protected] : saniur rahman : saniur rahman
  4. [email protected] : Saiful Islam : Saiful Islam
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৫:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র মৈত্রী’র শিক্ষা দিবস পালন অবিলম্বে পাঁচ দফা দাবি বাস্তবায়নের আহবান শিক্ষাখাতে বাজেটের ২৫% , জিডিপির ৮% বরাদ্দ ও প্রাইভেট ভার্সিটির উপর ১৫% ভ্যাট বাতিলের দাবিতে ব্রাহ্মণবাড়িয়া ছাত্র মৈত্রী’র মানববন্ধন হেফাজতের ধ্বংসযজ্ঞ: মামলা না নিলে আদালতে যাবেন এমপি মোকতাদির চৌধুরী সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবি সাতক্ষীরা কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা, দোষীদের শাস্তির দাবিতে জেলা আ’লীগের মানববন্ধন দোষ স্বীকার করে জবানবন্দিতে যা বললেন লিয়াকত এইচ এস সি পরীক্ষার গুজবে কান না দেওয়ার আহবান শিক্ষা মন্ত্রনালয়ের দীর্ঘ এক বছর পর আজ থেকে উখিয়া টেকনাফে থ্রিজি-ফোরজি চালু হয়ে জাতীয় শোক দিবস আজ অভিযোগ প্রমাণ হলে প্রদীপের ছাড় নেই- আইনমন্ত্রী
শিরোনাম
টাংগাইল জেলা ছাত্র মৈত্রী’র শিক্ষা দিবস পালন অবিলম্বে পাঁচ দফা দাবি বাস্তবায়নের আহবান ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র মৈত্রী’র শিক্ষা দিবস পালন অবিলম্বে পাঁচ দফা দাবি বাস্তবায়নের আহবান ষষ্ঠ জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড-২০২১ এ ১ম, ৩য় ও ৪র্থ স্থান অধিকারী শাহবাজপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা গৃহহারা কর্মহীন ও শ্রমজীবী মানুষের মাঝে গণ সাংস্কৃতিক মৈত্রী’র খাবার বিতরণ আশিকের দোকানেই দুই শতাধিক চায়ের রেসিপি জেলা ছাত্র মৈত্রী’র সহ-সাধারণ সম্পাদকের দাদার মৃত্যুতে জেলা ছাত্র মৈত্রী’র শোক আলোর সিঁড়ি’র কাউন্সিল প্রস্তুতি কমিটি গঠন আহবায়ক সানিউর সদস্য সচিব ফয়সাল ব্রাহ্মণবাড়িয়া জেলা যুব মৈত্রীর সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন ভারতফেরত যাত্রীদের বিনামূল্যে কোয়ারেন্টাইন সেবা দিচ্ছেন ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতাল শিক্ষাখাতে বাজেটের ২৫% , জিডিপির ৮% বরাদ্দ ও প্রাইভেট ভার্সিটির উপর ১৫% ভ্যাট বাতিলের দাবিতে ব্রাহ্মণবাড়িয়া ছাত্র মৈত্রী’র মানববন্ধন

বাংলাদেশকে কটাক্ষ করেছে ভারত

  • রবিবার, ২১ জুন, ২০২০
  • ২০৩ বার পড়া হয়েছে

রিয়াজুল মোর্সেদ মোয়াজঃ

 

নেপালের পর বাংলাদেশ। ভারতের সঙ্গে লড়াইয়ে পড়শিদের পাশে পাওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছে চিন। বাংলাদেশ থেকে রফতানিকৃত ৯৭ শতাংশ পণ্যকেই শুল্কমুক্ত করার সিদ্ধান্ত নিয়েছে বেজিং। মৎস ও চামড়া জাত দ্রব্য রয়েছে এর মধ্যে। শি জিনপিং সরকারের এই সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে ঢাকা। সূত্রের খবর, বাংলাদেশি পণ্য শুল্কমুক্ত হওয়ায় চিন-বাংলাদেশ সম্পর্ক নতুন উচ্চতায় পৌঁছল।

কিন্তু তাকে কু-দৃষ্ঠিতে দেখছে ভারতীয় চ্যানেল। ভারতের জনপ্রিয় নিউজ পোর্টাল ‘ZEE ২৪ ঘন্টা’ তাদের হেডলাইন করেছে”ভারতকে চাপে ফেলতে বাংলাদেশকে খয়রাতি চিনের”। দায়িত্বশীল চ্যানেল থেকে এমন মন্তব্যের কারণে সামাজিক যোগাযোগ মাধ্যমে চলছে তুমুল সমালোচনা।

উল্লেখযোগ্য যে লাদাখ সিমান্ত নিয়ে চলছে চিন, নেপালের সাথে ভারতের স্নায়ু লড়াই। তার মধ্যে ভারত চিনের মধ্যে হাতাহাতিতে মারা গেছে ২০ ভারতীয় ও ৫ চিনা সেনা। স্বাভাবিকভাবেই প্রতিবেশী পাকিস্তানের সাথেও সম্পর্ক ভাল না ভারতের। সেই মূহুর্তে একমাত্র প্রতিবেশী বন্ধু রাষ্ট্র হল বাংলাদেশ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন