1. [email protected] : mahi :
  2. [email protected] : Kaler Kollol : Kaler Kollol
  3. [email protected] : saniur rahman : saniur rahman
  4. [email protected] : Saiful Islam : Saiful Islam
শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র মৈত্রী’র শিক্ষা দিবস পালন অবিলম্বে পাঁচ দফা দাবি বাস্তবায়নের আহবান শিক্ষাখাতে বাজেটের ২৫% , জিডিপির ৮% বরাদ্দ ও প্রাইভেট ভার্সিটির উপর ১৫% ভ্যাট বাতিলের দাবিতে ব্রাহ্মণবাড়িয়া ছাত্র মৈত্রী’র মানববন্ধন হেফাজতের ধ্বংসযজ্ঞ: মামলা না নিলে আদালতে যাবেন এমপি মোকতাদির চৌধুরী সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবি সাতক্ষীরা কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা, দোষীদের শাস্তির দাবিতে জেলা আ’লীগের মানববন্ধন দোষ স্বীকার করে জবানবন্দিতে যা বললেন লিয়াকত এইচ এস সি পরীক্ষার গুজবে কান না দেওয়ার আহবান শিক্ষা মন্ত্রনালয়ের দীর্ঘ এক বছর পর আজ থেকে উখিয়া টেকনাফে থ্রিজি-ফোরজি চালু হয়ে জাতীয় শোক দিবস আজ অভিযোগ প্রমাণ হলে প্রদীপের ছাড় নেই- আইনমন্ত্রী
শিরোনাম
টাংগাইল জেলা ছাত্র মৈত্রী’র শিক্ষা দিবস পালন অবিলম্বে পাঁচ দফা দাবি বাস্তবায়নের আহবান ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র মৈত্রী’র শিক্ষা দিবস পালন অবিলম্বে পাঁচ দফা দাবি বাস্তবায়নের আহবান ষষ্ঠ জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড-২০২১ এ ১ম, ৩য় ও ৪র্থ স্থান অধিকারী শাহবাজপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা গৃহহারা কর্মহীন ও শ্রমজীবী মানুষের মাঝে গণ সাংস্কৃতিক মৈত্রী’র খাবার বিতরণ আশিকের দোকানেই দুই শতাধিক চায়ের রেসিপি জেলা ছাত্র মৈত্রী’র সহ-সাধারণ সম্পাদকের দাদার মৃত্যুতে জেলা ছাত্র মৈত্রী’র শোক আলোর সিঁড়ি’র কাউন্সিল প্রস্তুতি কমিটি গঠন আহবায়ক সানিউর সদস্য সচিব ফয়সাল ব্রাহ্মণবাড়িয়া জেলা যুব মৈত্রীর সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন ভারতফেরত যাত্রীদের বিনামূল্যে কোয়ারেন্টাইন সেবা দিচ্ছেন ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ হাসপাতাল শিক্ষাখাতে বাজেটের ২৫% , জিডিপির ৮% বরাদ্দ ও প্রাইভেট ভার্সিটির উপর ১৫% ভ্যাট বাতিলের দাবিতে ব্রাহ্মণবাড়িয়া ছাত্র মৈত্রী’র মানববন্ধন

সুশান্তর ফ্ল্যাটে কিছু ডিপ্রেশন কমানোর ওষুধ আর প্রেসক্রিপশন পাওয়া গেছে

  • সোমবার, ১৫ জুন, ২০২০
  • ২৬৭ বার পড়া হয়েছে

কালের কল্লোল ডেস্কঃ

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মেনে নিতে পারেননি তার ভক্ত-শুভানূধ্যায়ীরা। মাত্র ৩৪ বছর বয়সী এই প্রতিভাবান অভিনেতা আত্মহত্যা করেছেন, তা কেউ ভাবতেই পারেছেন না।গতকাল রবিবার সকালে বান্দ্রার বাসভবন থেকেই উদ্ধার করা হয়েছে তাঁর ঝুলন্ত দেহ। সুশান্তের মনে যে একটা ঝড় চলছিল তার আভাস কিন্তু পাওয়া যায়, তাঁর ইনস্টাগ্রাম পোস্টেই। একসপ্তাহ আগের সেই পোস্ট ছিল তাঁর প্রয়াত মাকে নিয়ে।
একসপ্তাহ আগে সুশান্ত সিং রাজপুত তাঁর নিজের ও তাঁর মায়ের সাদা-কালো ছবির একটি কোলাজ পোস্ট করে ক্যাপশনে লিখেছিলেন, ‘অশ্রুস্রোত থেকে উবে যাচ্ছে অস্পষ্ট অতীত…হাসি খোদাই করছে অন্তহীন স্বপ্নরা..আর একটি ক্ষণস্থায়ী জীবন, দুজনের মধ্যে মধ্যস্থতা করছে’। তারপর হিন্দিতে লিখেছিলেন ‘মা’।
সুশান্ত সবসময় সবার কাছে বলতেন মা তাঁর দুনিয়া। ২০০২ সালে তাঁর মায়ের মৃত্যু হয়েছিল। সেই সময় তাঁর মাত্র ১৬ বছর বয়স। স্বাভাবিকভাবেই, মায়ের মৃত্যু এই তরুণ অভিনেতার জীবনে একটি বড় শূন্যতা তৈরি করেছিল। এমনকী তাঁর জীবনের সবচেয়ে সফল ছবি, মহেন্দ্র সিং ধোনির বায়োপিকের সাফল্যের পরও তাঁর মুখে উঠে এসেছিল মায়ের কথা। বলেছিলেন ‘মা এই সাফল্য দেখতে পেলে সবচেয়ে খুশি হতাম’।
মনোবিজ্ঞানীরা বলেন, অল্পবয়সে মাতৃহারা সন্তানরা সৃজনশীল হয়ে ওঠে। তবে তারা সবসময় মায়ের অভাব বোধ করে। বিশেষ করে কোনো বিপর্যয়ের সময় তারা মায়ের নিরাপদ আশ্রয় খোঁজে। এমনকী সম্পর্কের ক্ষেত্রেও তার মাকেই খুঁজে বেড়ায়।
সুশান্তর ফ্ল্যাটে কিছু ডিপ্রেশন কমানোর ওষুধ আর প্রেসক্রিপশন পাওয়া গেছে। এটা থেকে বুঝা যাচ্ছে, তিনি ডিপ্রেশনে ভূগছিলেন। তাছাড়া করোনাভাইরাস মহামারি ও লকডাউনের কারণে অনিশ্চিত ভবিষ্যতই কি তাঁকে এই চরম পরিণতির দিকে ঠেলে দিল?
সুশান্তকে হারানোর শোক বিনোদন জগত থেকে ছড়িয়ে পড়েছে ক্রীড়াজগতেও। ধোনির চরিত্রে অভিনয় করে সুশান্ত যেন ক্রীড়া জগতের একজন হয়ে গেছেন। ইতোমধ্যেই সোশ্যাল সাইটে আগুনের মতো ছড়িয়ে পড়েছে এই খবর। সবাই শোক প্রকাশ করছেন। সোশ্যাল সাইট জুড়েই শুধু সুশান্ত সিং রাজপুত। হয়তো একদিন তার আত্মহত্যার কারণ জানা যাবে, হয়তো কোনোদিন জানা যাবে না। তবে একজন মেধাবী অভিনেতাকে হারানোর কষ্ট কি আর কমবে?

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন