1. [email protected] : mahi :
  2. [email protected] : Kaler Kollol : Kaler Kollol
  3. [email protected] : saniur rahman : saniur rahman
  4. [email protected] : Saiful Islam : Saiful Islam
বুধবার, ১৬ জুন ২০২১, ১১:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ
শিক্ষাখাতে বাজেটের ২৫% , জিডিপির ৮% বরাদ্দ ও প্রাইভেট ভার্সিটির উপর ১৫% ভ্যাট বাতিলের দাবিতে ব্রাহ্মণবাড়িয়া ছাত্র মৈত্রী’র মানববন্ধন নিখোঁজ হওয়ার নয় দিন পর ঢাবি ছাত্র মূকাভিনয় শিল্পী হাফিজুর রহমান এর মরদেহ উদ্ধার হেফাজতের ধ্বংসযজ্ঞ: মামলা না নিলে আদালতে যাবেন এমপি মোকতাদির চৌধুরী সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবি জিয়া-খালেদা-তারেক সবার হাতেই রক্তের দাগ: প্রধানমন্ত্রী আইন হাতে তুলে নেয়া বিতর্কিত বেস্টটিমের মিলি ও তার স্বামী মোস্তাফিজ গ্রেফতার প্রধান দুই আসামীর দায় স্বীকার, প্রদীপের ফের রিমান্ড বঙ্গবন্ধুর সমাধিতে পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মহাপরিচালকের শ্রদ্ধা নিবেদন সাতক্ষীরা কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা, দোষীদের শাস্তির দাবিতে জেলা আ’লীগের মানববন্ধন দোষ স্বীকার করে জবানবন্দিতে যা বললেন লিয়াকত
শিরোনাম
শিক্ষাখাতে বাজেটের ২৫% , জিডিপির ৮% বরাদ্দ ও প্রাইভেট ভার্সিটির উপর ১৫% ভ্যাট বাতিলের দাবিতে ব্রাহ্মণবাড়িয়া ছাত্র মৈত্রী’র মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় রেল যাত্রা বিরতির দাবিতে সন্ত্রাস প্রতিরোধে মঞ্চের মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়া রেল স্টেশনের কার্যক্রম দ্রুত চালু এবং হেফাজতের দায়ী শীর্ষ নেতাদের বিচার দাবিতে শনিবার মানববন্ধন ছাত্র মৈত্রী’র দাবি ব্রাহ্মণবাড়িয়ায় পাবলিক বিশ্ববিদ্যালয় ও সরকারি মেডিকেল কলেজ: চলছে ভার্চুয়াল আলোচনা ব্রাহ্মণবাড়িয়াতে পাবলিক বিশ্ববিদ্যালয় ও সরকারি মেডিকেল কলেজের দাবিতে শিক্ষামন্ত্রীকে স্মারক লিপি নিখোঁজ হওয়ার নয় দিন পর ঢাবি ছাত্র মূকাভিনয় শিল্পী হাফিজুর রহমান এর মরদেহ উদ্ধার হেফাজতের ধ্বংসযজ্ঞ: মামলা না নিলে আদালতে যাবেন এমপি মোকতাদির চৌধুরী সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবি গণ সাংস্কৃতিক মৈত্রী’র বসন্ত বরণ ব্রাহ্মণবাড়িয়া গণ সাংস্কৃতিক মৈত্রী’র পাক্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান

এসপি জাহিদুল ইসলামকে দেখলে পুলিশকে ভালোবাসতে শেখে মানুষ

  • রবিবার, ১৪ জুন, ২০২০
  • ১৪৮ বার পড়া হয়েছে

এস. এইচ.সবুজ, চুয়াডাঙ্গা:

 

বাংলাদেশে পুলিশ বাহিনীর সত্যিকারের জনবান্ধব ও গর্বিত সদস্যের মধ্যে যার নাম চুয়াডাঙ্গার মানুষের অন্তরের মনিকোঠায় দীপ্তিময় হয়ে আলো ছড়াচ্ছে তিনি হলেন চুয়াডাঙ্গা পুলিশ সুপার জাহিদুল ইসলাম।

একজন সৎ, তীক্ষ্ণ, দক্ষ ও মানবিক অফিসার হিসেবে ইতোমধ্যে যিনি মানুষের আস্থা ও ভালোবাসার প্রতীক হয়ে উঠেছেন। জনগণের সেবকের ভূমিকায় অবতীর্ন হয়ে তিনি পুলিশ সম্পর্কে সাধারণ মানুষের নেতিবাচক ধারণাই পাল্টে দিয়েছেন। অত্যাচারিত, অবহেলিত আর নিগৃহীত জনগোষ্ঠীর পাশে দাঁড়িয়ে সকলের আস্থা ও বিশ্বাসের কেন্দ্রবিন্দু হয়েছেন। নিরলস পরিশ্রম ও সততার মাধ্যমে নিজের পেশাগত দায়িত্ব পালনের মাধ্যমে তিনি নিজেকে নিয়ে গেছেন এক অনন্য উচ্চতায়। মানবসেবায় নিজেকে ব্রতী করেছেন মহৎপ্রাণ এই পুলিশ কর্মকর্তা ।

এছাড়া সকল শ্রেণিপেশার মানুষকে সমান চোখে সবসময় আইনি ও পুলিশি সেবা দিয়ে তিনি নিষ্ঠা ও সততার বিরল দৃষ্টান্ত স্থাপন করেছেন। চুয়াডাঙ্গায় মাদকবিরোধী অভিযানেও ব্যাপক সাফল্য অর্জন করেছেন তিনি। চৌকস এই পুলিশ কর্মকর্তার দক্ষতায় বেড়েছে পুলিশের কর্মক্ষমতা। বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে পাশে দাঁড়িয়েছেন সাধারণ মানুষের। নানা সামাজিক কর্মকান্ডেও অগ্রভাগে থাকেন তিনি।

তার সম্পর্কে চুয়াডাঙ্গা এলাকাবাসী জানান, চুয়াডাঙ্গার সাধারণ মানুষ যেমনটা আশা করেছিল তিনি ঠিক তেমনই। মিষ্টভাষী, দায়িত্বশীল ও মানবিক হৃদয়ের অধিকারী ব্যক্তিত্ব। করোনা ভাইরাসকে ভয় না করে তিনি তার দায়িত্ব যথাযথভাবে পালন করে গেছেন। আমরা দেখেছি তিনি করোনা ভাইরাস রুখতে দিন রাত অক্লান্ত পরিশ্রম করছেন। চুয়াডাঙ্গা জেলায় খেটে খাওয়া মানুষের পাশে সবসময় তিনি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন। পুলিশ যে জনগণের প্রকৃত বন্ধু তার প্রমান তিনি করে দেখিয়েছেন। ভবিষ্যতেও তার কর্মের মাধ্যমে সাধারণ জনগণের আস্থার প্রতিক হয়ে উঠবেন এটাই আশা করে চুয়াডাঙ্গা জেলা বাসি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন