1. [email protected] : mahi :
  2. [email protected] : Kaler Kollol : Kaler Kollol
  3. [email protected] : saniur rahman : saniur rahman
  4. [email protected] : Saiful Islam : Saiful Islam
শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৩:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ
উপকূল এক্সপ্রেস ট্রেন পথচলার ৩৬ বছর পার করলো জেলা ছাত্র মৈত্রীর মানববন্ধন শারদীয় দূর্গা উৎসবের পাঁচ দিনের ছুটির দাবীতে এশিয়া প্যাসিফিকের ছাত্রদের মানববন্ধন ব্রাহ্মণবাড়িয়ায় ছাত্র মৈত্রী’র শিক্ষা দিবস পালন অবিলম্বে পাঁচ দফা দাবি বাস্তবায়নের আহবান শিক্ষাখাতে বাজেটের ২৫% , জিডিপির ৮% বরাদ্দ ও প্রাইভেট ভার্সিটির উপর ১৫% ভ্যাট বাতিলের দাবিতে ব্রাহ্মণবাড়িয়া ছাত্র মৈত্রী’র মানববন্ধন হেফাজতের ধ্বংসযজ্ঞ: মামলা না নিলে আদালতে যাবেন এমপি মোকতাদির চৌধুরী সাংবাদিক রোজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবি সাতক্ষীরা কলারোয়ায় শেখ হাসিনার গাড়ি বহরে হামলা, দোষীদের শাস্তির দাবিতে জেলা আ’লীগের মানববন্ধন দোষ স্বীকার করে জবানবন্দিতে যা বললেন লিয়াকত এইচ এস সি পরীক্ষার গুজবে কান না দেওয়ার আহবান শিক্ষা মন্ত্রনালয়ের
শিরোনাম
বাংলাদেশ কংগ্রেস’র বিবৃতি নির্বাচন কমিশনার গঠন আইন সংবিধান পরিপন্থী উপকূল এক্সপ্রেস ট্রেন পথচলার ৩৬ বছর পার করলো শাহবাজপুরে স্কুল শিক্ষার্থীদের করোনার টিকাদান শুরু জেলা ছাত্র মৈত্রীর মানববন্ধন ঘাটুরা সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ভোট দিতে এলেন ১০৮ বছর বয়সী খোদেজা বেগম সুহিলপুর ইউপি নির্বাচনে জয়ী হয়ে মডেল ইউপি গড়তে চান আব্দুর রশিদ ভূঁইয়া ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন টিকিট কালোবাজারির জয় জয়কার,২৩০ টাকার টিকেট বিক্রি হচ্ছে ৬৫০টাকায় ওয়ার্কার্স পার্টির প্রার্থী গোলাম নওজব চৌধুরীর মনোনয়ন বৈধ হলো টাংগাইলে মির্জাপুরের উপনির্বাচনে ওয়ার্কার্স পার্টির মনোনয়ন পেলেন পাওয়ার চৌধুরী সারাদেশে গণ পরিবহনে হাফ ভাড়ার দাবীতে জেলা ছাত্র মৈত্রীর মানববন্ধন

স্মৃতির পাতায় নাসিম ভাই

  • শনিবার, ১৩ জুন, ২০২০
  • ২২৬ বার পড়া হয়েছে

 

ব্রাহ্মণবাড়িয়া-১ নাসিরনগর সংসদ সদস্য ও সমাজ কল্যাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য জনাব বদরুদ্দোজা মোঃ ফরহাদ হোসেন সংগ্রাম এমপি মহোদয় এক আবেগময় পোস্ট করেছেন তার ফেইসবুক ওয়ালে।

সম্পূর্ণ পোস্টটি নিচে তুলে ধরা হলঃ-

আমি তখন এইচএসসি পাস করে ঢাকা কলেজের ছাত্র। নেত্রীর পদত্যাগপত্রের খবর শুনে ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা কলেজ ও ঢাকা মহানগরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রলীগ নেতৃবৃন্দ ধানমন্ডি ৩২ নম্বরে যাই।

তখন ১৯৯১ সালের ২৭ ফেব্রুয়ারি। ৫ম জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ ৮৭টি আসনে জয় পেলেও সংখ্যাগরিষ্ঠতা না পাওয়ায় তৎকালিন আওয়ামীলীগের সভানেত্রীর পদ থেকে জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা পদত্যাগ করলেন। তখন নাসিম ভাই নেত্রীর পদত্যাগপত্র প্রত্যাহার না করা পর্যন্ত ধানমন্ডি ৩২ নম্বরে অনশন করেন এবং ঢাকা বিশ্ববিদ্যালয়, ঢাকা কলেজ ও ঢাকা মহানগরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান থেকে আমরা সকল ছাত্রলীগ নেতৃবৃন্দ উপস্থিত হই।

তিনি (নাসিম ভাই) তখন কান্নাকাটি করেছিলেন এবং আমরাও কান্নাকাটি করেছিলাম। অবশেষে ১ মার্চ নেত্রী পদত্যাগ পত্র প্রত্যাহার করার পর নাসিম ভাই অনশন ভঙ্গ করেন।

আজ এই মহামারির সময় এমন একজন ত্যাগী নেতাকে জাতি হারালো যা কখনও পূরণ হবার নয়। আমি তাঁর বিদেহী আত্মার শান্তি ও মাগফেরাত কামনা করছি।
পরপারে ভাল থাকবেন প্রিয় নাসিম ভাই

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন